সাভারে সিটি ইউনির্ভাসিটির শিক্ষার্থীরা হল ছাড়ছেন; বাপ্পীসহ আটক ৪

আগের সংবাদ

আশুলিয়ায় বাস চাপায় সাইকেল আরোহী নিহত; বাস আটক

পরের সংবাদ

আশুলিয়া শিশু শাহাদাত হত্যার মূল আসামী জাহাঙ্গীর গ্রেফতার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:৩৩ পূর্বাহ্ণ, ১১/০৪/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ার জামগড়া এলাকায় শাহাদাত নামের ৫ বছরের এক শিশুকে পিটিয়ে হত্যা মামলার অভিযুক্ত  জাহাঙ্গীরকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় আশুলিয়ার বাড়ইপাড়া বাস স্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত মাদকাসক্ত জাহাঙ্গীর (৩৪) আশুলিয়ার জামগড়া এলাকার আহম্মেদ আলীর ছেলে।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) অহিদ মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, গত ১ই এপ্রিল শিশু শাহাদাতকে রড দিয়ে পিটিয়ে হত্যার পর পালিয়ে যায় জাহাঙ্গীর। পরে বিভিন্ন স্থানে কয়েকদিন আত্মগোপনে থাকার পর আজকে তার অবস্থান নিশ্চিত হয়। এসময় বাড়ইপাড়া অভিযান চালিয়ে জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, তার বিরুদ্ধে শিশু শাহাদাতের বাবা বাদী হয় আশুলিয়া থানায় মামলা দায়ের করে। এবং সে প্রাথমিকভাবে রড দিয়ে পিটিয়ে হত্যার কথা স্বীকার করে বলে জানান তিনি।

উল্লেখ্য, আশুলিয়ার জামগড়া মনির মার্কেট এলাকার কাঠ মিস্ত্রি আব্দুল সাত্তার দুই ছেলে ও স্ত্রী নিয়ে বসবাস করতেন। গত ১ এপ্রিল বাসায় পরিবারের কেউ না থাকায় স্থানীয় মাদকাসক্ত যুবক জাহাঙ্গীর বাড়িতে চুরি করতে প্রবেশ করে। চুরির এক পর্যায়ে শিশু শাহাদাত ও হান্নান দেখে ফেলায় জাহাঙ্গীর শিশু শাহাদাতকে পিটিয়ে ঘটনাস্থলেই হত্যা করে পালিয়ে যায়। এর পর থেকে মাদকাসক্ত জাহাঙ্গীর আত্মগোপনে থাকে।