সাভারে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ অনুষ্ঠিত

আগের সংবাদ

সাভারে হিজরাদের পরিচালিত বিউটি পার্লার উদ্বোধন

পরের সংবাদ

সাভারে ব্যবসা নিয়ে বিরোধ; যুবলীগ কর্মী খুন

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১২:৫৯ অপরাহ্ণ, ২৬/০১/১৮

এক্সপ্রেস প্রতিবেদক:

ইন্টারনেট ব্যবসার দ্বন্দের জের ধরে সাভারের বিরুলিয়ায় যুবলীগেরকর্মী জাহাঙ্গীর শিকদারকে ছুরিঘাতে হত্যা করেছে প্রতিপক্ষরা। এসময় ফারুক হোসেন নামে আরও একজন আহত হন।

বৃহস্পতিবার রাতে সাভারের বিরুলিয়া ইউনিয়নের দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জাহঙ্গীর শিকদার দ্ত্তপাড়া গ্রামে সইমুদ্দিনের ছেলে ও ওয়ার্ড যুবরীগের নেতা বলে জানা যায়।

এ ঘটনায় সাভার মডেল থানার এস আই আবিদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, স্থানীয় মোশারাফদের সঙ্গে পূর্ব শত্রুতার জের ঘরে হামলার ঘটনা ঘটে। ঘটনা পর থেকেই মোশারফ ও লোকজন পালাতক রয়েছে। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

সাভার মডেল থানার এস আই ইবনে ফরহাদ নিহতের পরিবারের বরাত দিয়ে জানান,  দীর্ঘদিন ধরে ইন্টারনেট ব্যবসা নিয়ে একই এলাকার মোশারফ করিমের সঙ্গে বিরোধ চলছিলো।  রাতে দত্তপাড়া লেকপাড় এলাকায় দুই পক্ষের কথা কাটাকাটির এক পযায়ের জাহাঙ্গীরের ওপর হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় জাহাঙ্গীরকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। পরে সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এদিকে এ ঘটনায় বাঁধা দিতে গেলে আর একজন আহত হন।

পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সকালে চিকিৎসাধীন অবস্থায় জাহাঙ্গীর শিকদার মারা যায়। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ও নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

এ ঘটনায় নিহতের পরিবার বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।