আশু‌লিয়া হি‌রোইনসহ মাদক ব্যবসায়ী আটক

আগের সংবাদ

সাভারে সিআরপির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

পরের সংবাদ

সাভারের পৃথক স্থানে জমি নিয়ে সংঘর্ষ; গুলিবিদ্ধসহ আহত ৬

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৬:১৬ অপরাহ্ণ, ১০/১২/১৭

এক্সপ্রেস  প্রতিবেদক:

সাভার ও আশুলিয়ার পৃথক স্থানে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় প্রতিপক্ষের হামলা গুলিবিদ্ধসহ আহত হয়েছে ৬ জন।আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার বিকালে সাভারের বিরুলিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গ্লোরিয়াস ডেভেলপমেন্ট লিঃ ও প্রতিপক্ষ স্থানীয় বাবুল, জহির ও বুখারী নামে কয়েকব্যক্তিদের সাথে সংর্ঘষের ঘটনা ঘটে। এ সময় বুখারীর ছোড়া গুলিতে গ্লোরিয়াস ডেভেলপমেন্ট লিঃ এর বিল্লাল, অনিক, সাইদ ও বায়জিদ নামে চারজন গুলিবিদ্ধহয়। তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, কৃষিবিদদের কেনা গ্লোরিয়াস ডেভেলপমেন্ট লিমিটেডের জমিতে দেয়াল তোলা নিয়ে বুখারীসহ কয়েকজনের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে।

অপরদিকে বিকালে আশুলিয়ার জামগড়া এলাকায় জমি সংক্রান্ত ঘটনার জের ধরে অবৈধভাবে রড-সিমেন্টের একটি দোকান দখলের ঘটনায় দোকানী ও তারছেলেকে গুরুতরভাবে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ স্থানীয়ারা।

আহত দোকানি আলাউদ্দিন ভুইঁয়া জানান, দুপুরে হঠাৎ করে আমির ভুইঁয়ার নেতৃত্ত্বে ৮/১০ সন্ত্রাসী হাতুরি ও লোহার রড় দিয়ে ছেলেসহ আমাকে বেদাম মারধরকরে আহত করে। এসময় দোকনের শাটার বন্ধ করে দেয় তারা। পরে চিকিৎকার করলে আশে পাশে লোকজন এগিয়ে আসলে তাদের হামলা চালিয়ে তারা পালিয়ে যায়।

এবিষয়ে সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। বিষয় দুই টি তদন্ত করেআইনগত ব্যবস্থা নেয়া হবে।