আশুলিয়ায় বাস চাপায় স্বামী-স্ত্রীর মৃত্যু

আগের সংবাদ

আশুলিয়ায় গোপন বৈঠক থেকে জামায়াতের ৬ নেতাকর্মী আটক; লিফলেট উদ্ধার

পরের সংবাদ

বর্ণাঢ্য আয়োজনে আশুলিয়া প্রেসক্লাবের ১ যুগ পূর্তি

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১:৪৯ অপরাহ্ণ, ০৭/১২/১৭

মেহেদী হাসান শাওন:

বর্ণাঢ্য আয়োজনে আশুলিয়া প্রেসক্লাবের ১ যুগ পূর্তি উপলক্ষে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে থেকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইলস্থ আশুলিয়া প্রেসক্লাব প্রাঙ্গনে ক্লাবটির সভাপতি মোজাফ্ফর হোসাইন জয় এর সভাপতিত্বে প্রথম দিনের কর্মসূচি শুরু হয়।

এই উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকা প্রদক্ষিণ করে ক্লাব প্রাঙ্গনে এসে শেষ হয়। এর আগে ক্লাবের ১ যুগ পূর্তি উপলক্ষে প্রধান অতিথি সাভার উপজেলা নিবার্হী অফিসার শেখ রাসেল হাসানসহ সিনিয়র সাংবাদিকবৃন্দরা জাতীয় পতাকা ও প্রেসক্লাবের নিজস্ব পতাকা উত্তোলন করার মধ্য দিয়ে কর্মসূচি শুরু করে। পরে অতিথিদের নিয়ে একটি আলোচনার সভার আয়োজন করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলামসহ থানা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা। এছাড়া সাভার, আশুলিয়া, ধামরাই, কালিয়াকৈর এলাকায় কর্মরত সাংবাদিকরাও উপস্থিত ছিলেন।

আগামী ১৪ ডিসেম্বর যূগ পূর্তি অনুষ্ঠানের অংশ হিসেবে স্থানীয় মুক্তিযোদ্ধাদের নিয়ে মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আর ২৪ ডিসেম্বর স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাত ও বস্ত্র মেলার উদ্বোধনের মাধ্যমে উৎসবের সমাপনী ঘোষনা করবেন।