সাভারে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন

আগের সংবাদ

আশুলিয়ায় প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে দলীয় নেতা-কর্মীরা মহাসড়কে

পরের সংবাদ

আশুলিয়ায় পাবনা পুলিশের রেশন ভর্তি ট্রাক ছিনতাই

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১২:২৩ অপরাহ্ণ, ২৩/১১/১৭

মেহেদী হাসান শাওন:

আশু‌লিয়ার নবীরগরে চালক‌ ও হেলপারকে অস্ত্রের মু‌খে জি‌ম্মি ক‌রে পাবনা পু‌লিশ লাইনের রেশনের তিন’শ বস্তা  আটা ভর্তি ট্রাক ছিনতাই করে নিয়ে গেছে একদল ছিনতাইকারী। এসময আহত হয় ছিনতাই হওয়ো ট্রাকের চালক ও হেলপার।

বৃহস্প‌তিবার ভোর রাতে ঢাকা আরিচা মহাসড়‌কের নবীনগর গলফ ক্লা‌বের সাম‌নে ট্রাকের গতিরোধ করে ছিনতাই করা হয়। এসময় নাটোরের গিয়াস উদ্দিনের মালিকানাধীন ট্রা‌কের (ঢাকা মে‌ট্রো ট ১৬ -৬৫৫৪) চালক ও তার সহ‌যো‌গী‌কে মারধর করে হাত পা বেঁধে আশু‌লিয়ার মরাগাং এলাকায় ফে‌লে রে‌খে যায় ছিনতাইকারীদল।

ভুক্তভোগী ট্রা‌কের চালক আসাদুল জানান, রা‌তে পাবনা পুলিশ নাইনের রেশনের ৩০০ বস্তা আটা নিয়ে রাজধানীর পোস্তাগলা থেকে পাবনার উদ্দেশ্যে রওয়না হন। ভোর রাতের দিকে আশুলিয়ার নবীনগর এলাকায় আসলে মাহেন্দ্র অটো গাড়ি নিয়ে ৭ জনের ছিনতাইকারী চলন্ত ট্রাক মহাসড়কে ব্যারিকেট দিয়ে গতিরোধ করে। এসময় তারা অস্ত্রের মুখে জিম্মী করে ট্রাক ছিনতাই করে নিয়ে যায়। মারধর করে ও হাত পা বেঁধে আশুলিয়ার মরাগাং এলাকার সড়কের পাশে ফেলে দিয়ে ট্রাক নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে সকালে আশুলিয়ায় থানায় যোগাযোগ করি।

এ বিষয়ে পাবনা পুলিশ লাইনের ম্যাচ ম্যানেজার রেজাউল হোসেন জানান, ঢাকা থেকে ট্রাকে করে পাবনা পুলিশ লাইনের রেশনের ৩০০ বস্তা আটা আসার কথা। কিন্তু সকালে জানতে পারি আটকা ভর্তি ট্রাকটি ছিনতাই হয়েছে। এ বিষয়ে উধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে ও তারা পরবর্তী পদক্ষেপ নিবেন।

ট্রাকের ঠিকাদার জাহিদ হোসেন জানান, চালকের মাধ্যমে আমরা জানতে পেরেছি আশুলিয়ার নবীনগর থেকে আটা ভর্তি ট্রাকটি ছিনতাই হয়েছে। চালক ও হেলপার আশুলিয়ায় থানা রয়েছে। ট্রাকের মালিকসহ থানায় গিয়ে অভিযোগ দায়ের করা হবে।

আশুলিয়া থানার এস আই লোকমান হোসেন জানান, ট্রাক ছিনতাই হওয়ার বিষয়টি নিয়ে ট্রাকের চালক ও হেলপার মাধ্যমে জানতে পেরেছি। অভিযোগ নিয়ে মামলা দায়ের প্রক্রিয়া নেয়া হবে।ইতিমধ্যে ছিনতাইকারী দল আটকের জন্য অভিযান শুরু করা হয়েছে।