সমুদ্র থেকে জালে উঠল ৩০০ দাঁতওয়ালা বিরল প্রজাতি

আগের সংবাদ

আশুলিয়ায় ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

পরের সংবাদ

আশুলিয়ায় শ্রমিকের মৃতদেহ উদ্ধার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৮:১১ অপরাহ্ণ, ১৩/১১/১৭

মেহেদী হাসান শাওনঃ

আশুলিয়ার নরসিংহপুর এলাকা থেকে উজ্জল শেখ নামের এক শ্রমিকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেল সোয়া পাচঁটার দিকে আশুলিয়ার নরসিংহপুর বাংলাবাজার এলাকার এনায়েতের বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়।

মৃত উজ্জল শেখ গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার থানার  খানজাপুর গ্রামের মিন্টু শেখেরে ছেলে। সে স্ত্রী লাভলী বেগমকে নিয়ে বাংলাবাজার এনায়েতের বাড়িতে ভাড়া থেকে একটি পলিব্যাগ তৈরীর কারখানায় কাজ করতো। তার স্ত্রী বাগবাড়ি এলাকার একটি কারখানায় পোশাক শ্রমিক হিসেবে কর্মরত রয়েছে বলে প্রাথমিকভাবে জানা যায় ।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) নাহিদ হাসান জানান, উজ্জল শেখের কয়েকমাস ধরে স্ত্রী লাভলীর সাথে পারিবারিক কলহ চলে আসছিল। গতকাল মাসিক বেতনের পুরো টাকা উজ্জলকে দিয়ে দেওয়ার জন্য স্ত্রী লাভলীকে চাপ দেয়। কিন্তু লাভলী না দিয়ে বেতন নিজেরে কাছে রেখে দেয়। এই নিয়ে রাতে উজ্জলের সাথে স্ত্রী লাভলীর বাক-বিতন্ডা হয়। আজ সকালে লাভলী কারখানায় চলে যাওয়ার পর দরজা বন্ধ করে রাখে উজ্জল। পরে বিকেলে প্রতিবেশীদের সন্দেহ হলে পুলিশে খবর দেয়। এসময় পুলিশ ঘরের আড়ের সাথে ঝুলন্ত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এব্যাপারে আশুলিয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এই কর্মকর্তা।