আশুলিয়ায় তরুণী ধর্ষণের শিকার, ধর্ষক আটক

আগের সংবাদ

সাভারে নদী বাঁচাতে মানববন্ধন

পরের সংবাদ

আশুলিয়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৪:০৫ অপরাহ্ণ, ১১/১১/১৭

মেহেদী হাসান শাওনঃ

আশুলিয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‍্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে বাইপাইল এলাহী কমিউনিটি সেন্টার থেকে একটি র‍্যালী নিয়ে বাইপাইল বাসষ্ট্যান্ড প্রদক্ষিণ করে পরে একই স্থানে এসে নেতাকর্মীরা সমাবেত হয়। এরপরে সেখানে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডাঃ এনামুর রহমানের উপস্থিতিতে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফিরোজ কবির, সাভার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার প্রধান ও বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমান মিজান ও ধামসোনা ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম।

আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূঁইয়া’র উপস্থাপনায় আরো উপস্থিত ছিলেন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ নূরুল আমীন, ১নং যুগ্ম-আহ্বায়ক মোঃ সোহেল মোল্লা, ৪নং যুগ্ম-আহ্বায়ক সোহেল সরকার ও আশুলিয়া ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ ইয়াকুব মাদবরসহ যুবলীগ এবং আওয়ামীলীগ ও তার অংঙ্গ-সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা।

প্রধান অতিথি ডাঃ এনামুর রহমান তার বক্তব্যে বলেন, আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শকে ধারন করে এবং একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মত কাজ করে যাব।

সভাপতি মোঃ কবির হোসেন সরকার তার বক্তব্যে বলেন, আশুলিয়া থানা যুবলীগ অনেক বাধা-বিপত্তি পেরিয়ে আজ সুসংগঠিত হয়েছে। একদল চক্রান্তকারী যুবলীগের নামে বিভিন্ন সভা সমাবেশ করছে আমরা মাননীয় সংসদ সদস্যর কাছে এর প্রতিকার চাই। পাশাপাশি তিনি আশুলিয়া থানা যুবলীগকে শক্তিশালী করে গড়ে তুলতে কাজ করে যাবেন বলেও জানান।

আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূঁইয়া তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা অত্যন্ত সাংগঠনিক ভাবে কাজ করে যাচ্ছি। ভবিষ্যতে আশুলিয়া থানা যুবলীগকে একটি শক্তিশালী সংগঠনে পরিনত করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।

সব শেষে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।