আশুলিযায় ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক; ডিবি

আগের সংবাদ

সাভারে ট্রাক চাপায় ইঞ্জিনিয়ারিং ছাত্রের মৃত্যু; ট্রাক আটক

পরের সংবাদ

কথা রেখেছেন; আশুলিয়ার ধামসোনার ইউপি চেয়ারম্যান

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৯:৫১ অপরাহ্ণ, ২৯/১০/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়া থানাধিন ধামসোনা ইউপি চেয়ারম্যানের নির্বাচনী ওয়াদা পুরণ করার লক্ষে ভাদাইল এলাকায় সাধারন মানুষের গ্যাস সঙ্কট দুর করতে সংস্কার কাজের উদ্বোধন হয়েছে।

রবিবার সকাল ১১ টায় সংস্কার কাজের উদ্বোধন করলেন ধামসোনা ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম।এসময় তিনি বলেন, নির্বাচনে জনগণকে যে সকল প্রতিশ্রুতি  দিয়ে ছিলাম, ধাপে ধাপে তা পুরণ করার চেষ্টা করছি।ভাদাইল এলাকায় দীর্ঘদিন থেকে সাধারন মানুষ গ্যাস সঙ্কটে ভুগছে। বিশেষ করে পোশাক শ্রমিকরা গ্যাসের জন্য সকালে না খেয়ে কাজে যায়। তাদের দীর্ঘ দিনের দাবী পুরণ করতে চেষ্টা করছি।তিনি আরো বলেন, ডিইপিজেড নতুন জোনের পুর্ব পাশে একটি গেইট খুলে দেওয়ার চেষ্টা করছি ও ভাদাইলের জলাবদ্ধতা দুরীকরণে কাজ করার চেষ্টা করছি।
এসময় আরো উপস্থিত ছিলেন ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিন,সহ-সভাপতি ও ৬নং ওয়ার্ড মেম্বার সাদেক হোসেন ভূইয়া, ঢাকাজেলা উত্তর এর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ উজ্জল, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম, কৃষকলীগ নেতা দেলোয়ার মাষ্টার ও সংস্কার কাজের ঠিকাদার মোঃ ফিরোজ,সাব ঠিকাদার আবুল কালাম সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।