আশুলিয়ায় এনজিও কর্মকর্তা সাবিনা হত্যা; গ্রেপ্তার দম্পতির স্বীকারোক্তি

আগের সংবাদ

জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড; চূড়ান্ত ৩০ সংগঠন

পরের সংবাদ

সাভারে ৬ বছরের শিশু পাশবিক নির্যাতনের শিকার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১২:০৭ পূর্বাহ্ণ, ২০/১০/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

সাভারে হেমায়েতপুর হরিণধরায় ৬ বছরের শিশু পাশবিক শিকার হয়েছে। শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে তার অবস্থার অবনতি হওয়া বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি।

বৃহস্পতিবার বিকালে তেতুলঝোড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য নুরু মেম্বারের হরিণধারার ভাড়াটিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

শিশুটির বাবা বলেন, সে তার স্ত্রী ও সাত বছরের শিশু মেয়েকে নিয়ে সাভারের হেমায়েতপুরের হরিণধারা এলাকায় ভাড়া বাড়িতে থাকেন। বুধবার দুপুরে তার মেয়ে বাড়ির পাশের একটি দোকানে বিস্কুট কেনার উদ্দেশ্যে বের হয়। এসময় প্রতিবেশী এক বখাটে তার মেয়েকে নুরু মেম্বারের বাড়ির ছাদে একটি মুঠোফোন দিয়ে আসার জন্য বলে। তবে ওই বখাটের কথায় তার মেয়ে রাজী না হওয়ায় শিশু কন্যাকে জোর পূর্বক বাড়ির ছাদে নিয়ে যায়। এর পর তার মুখ চেপে ধরে পাশবিক নির্যাতন করে বাড়ির ছাদে ফেলে রেখে বখাটে পালিয়ে যায়। পরে শিশুটি বাড়িতে এসে কক্ষের ভেতরে শুয়ে থাকে। এদিকে বিকেলের দিকে পরিবারের সদস্যরা বড়িতে এসে শিশুর শরীরে খারাপ অবস্থা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে বুধবার রাত সাড়ে দশটার দিকে শিশুকে ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। খবর পেয়ে রাতেই সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমজাদুল হক ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুর শরীর দিয়ে অতিরিক্ত রক্তক্ষরন হয়ে তার অবস্থার অবনতি হওয়ায় রাতে ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে বলেও তিনি জানান।

এব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে বখাটে ধর্ষণকারীর পরিচয় না পওয়ায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। এছাড়াও এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।