আশুলিয়ায় আগুন আতঙ্কে আহত-২০

আগের সংবাদ

আশুলিয়ায় দুই মাদক ব্যবসায়ী আটক

পরের সংবাদ

আশুলিয়ায় ছাত্রীর আত্নহত্যা; সুইসাইড নোটে দুইজনকে দায়ী

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১:০৩ পূর্বাহ্ণ, ১১/১০/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ায় সুইসাইড নোটে দুইজনকে দায়ী করে শিলা আক্তার নামে ১০ম শ্রেনীর এক ছাত্রীর আত্নহত্যা। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠিয়েছে পুলিশ। এসময় নিহতের কক্ষ থেকে পাওয়া চিরকুটে দুই ব্যক্তির নাম উল্লেখ করে তার মৃত্যু জন্য দায়ী করেছেন ছাত্রী।

মঙ্গলবার রাতে আশুলিয়ার কলেশ্বরী এলাকার শিমুলিয়া শ্যামা প্রসাদ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী শিলা আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল আউয়াল নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, দুপুরে স্কুল থেকে ফিরে ঘরের দরজা বন্ধ করে দেয় শিলা আক্তার। র্দীঘসময় কোন সাড়া না পেয়ে বাবা আওলাদ হোসেন দরজায় ধাক্কা দেয়। ভেতরে কোন সাড়া না পেয়ে ঘরের জানালায় উকি দিলে দেখতে পায় মেয়ে শিলা আক্তারের ঝুলন্ত লাশ। পরে অন্য ঘরের উপরের অংশ দিয়ে শিলার ঘরে প্রবেশ করলে দেখতে পায় টেবিলে রাখা একটি চিরকুট। যেখানে লেখা আছে ‘আমি যে কাজ করিনি সে কাজের জন্য আমাকে কেন দায়ী হতে হবে। আমার জন্য আমার মা-বাবা কোন অসম্মান হতে না হয়। তাই আমি মৃত্যুকে বেছে নিলাম। আমার মৃত্যুর জন্য জাফর, খোকন দায়ী’। তবে প্রাথমিকভাবে জাফর ও খোকন কে বা কারা, তাদের পরিচয় পাওয়া যায়নি। তাদের পরিচয় জানার চেষ্ঠা চলছে।

এ ব্যাপারে আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।