আশুলিয়ায় বিদ্যুস্পৃষ্টে কারখানার ইলেকট্রেশিয়ানের মৃত্যু

আগের সংবাদ

স্ত্রীর বাজারের তালিকা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

পরের সংবাদ

আশুলিয়ায় ব্যাংক ব্যবস্থাপক উধাও; থানায় জিডি

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৬:৫১ অপরাহ্ণ, ২৭/০৯/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

প্রাইম ব্যাংক লিমিটেডের আশুলিয়ার শাখার ম্যানেজার এবিএম সাইদুল ইসলাম (৪৫) নিখোঁজ রয়েছে। এ ঘটনায় ব্যাংকটির আশুলিয়া শাখার ম্যানেজার অপারেশন এ কে এম শামছুর রহমান আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করেছেন।

থানার জিডি থেকে জানা যায়, গতকাল (মঙ্গলবার) সকাল আনুমান ১১ টার দিকে আশুলিয়ার জামগড়া এলাকায় অবস্থিত প্রাইম ব্যাংকের আশুলিয়া শাখার ম্যানেজার এবিএম সাইদুল ইসলাম তার নিজ অফিস কক্ষে মোবাইল, মানিব্যাগ ও অন্যান্য কাগজপত্র রেখে ব্যাংক থেকে নিচে বের হন। এরপর থেকে তার কোন খোজ-খবর পাওয়া যায়নি। তার স্বজনদের সাথে যোগাযোগ করা হলে তারাও কোন সন্ধান দিতে পারেনি। পরবর্তীতে এই ঘটনায় আশুলিয়া থানায় একটি নিখোজ ডায়েরী দায়ের করে ব্যাংক কর্তৃপক্ষ। এমনকি তার ব্যবহৃত প্রাইভেটারটি ব্যাংকের নিচে রাখা আছে।

তার গ্রামের বাড়ির ভোলা জেলার লাল মোহন থানায়। তিনি পরিবার সহ মিরপুর এলাকায় বসবাস করে আসছিলেন।

এদিকে বুধবার বিকালে প্রাইম ব্যাংকের প্রধান কাযালয়ের উধ্বর্তন কর্মকর্তাগন আশুলিয়ার শাখা আসেন। বিভিন্ন কর্মকর্তাদের ও পুলিশের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করেন।

আশুলিয়া থানার উপ-পরির্দশক মোরশেদ মোল্লা জানান, ব্যাংকের সিসি টিভি ফুটেজ দেখে ও সকহর্মীদের সঙ্গে কথা বলে জানান যায়- প্রতিদিনের মতো ব্যবস্থাপক সাইদুল ইসলাম অফিসে আসেন। তার নিজ একাউন্ট থেকে এক লাখ ৬১ হাজার টাকা তোলেন। বিভিন্ন সহকর্মীদের পাওনা টাকা বুঝিয়ে দেন। এরপর তিনি মানিব্যাগ ও মোবাইল রেখে রের হয়ে যান। পরে রিক্সসা নিয়ে বাইপাইলের দিকে রওয়া হন। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করে দেখা হচ্ছে।