আশুলিয়া ছোট-বড় দন্ধে ৬ষ্ট শ্রেণী ছাত্র খুন; শিক্ষার্থীসহ আটক ৬

আগের সংবাদ

আশুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রেশিয়ানের মৃত্যু

পরের সংবাদ

আশুলিয়ায় হত্যার পর ৩৮ টুকরো নারীর পরিচয় সনাক্ত; আটক ১

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৫:৫৪ অপরাহ্ণ, ০৯/০৯/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ায় হত্যার পর ৩৮ টুকরো দেহের খন্ড বিখন্ড অংশ ড্রাম ভর্তি করে রাখা নারীর পরিচয় সনাক্ত হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে অভিযান চালিয়ে ঝিনাইদাহ থেকে একজনকে আটক করেছে পুলিশ ।

শনিবার সকালে ঝিনাইদাহ সদর এলাকা থেকে জড়িত সন্দেহে একজনকে আটক করে আশুলিয়ায় থানায় আনা হয়েছে।

আটককৃত ব্যক্তির নাম মো. মুকুল। তার গ্রামের বাড়ি ঝিনাইদাহ সদর এলাকায়। সে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে অফিস সহকারী হিসেবে কর্মর্ত রয়েছে।

খুন হওয়া অজ্ঞাত নারীর নাম তাসলিমা বেগম। তিনি ঝিনাইদাহ সদরের নৈহাটি বড়পাতা গ্রামের তক্কেল মন্ডলের মেয়ে। তাসলিমা আশুলিয়ার হামীম গ্রুপের নেক্স ক্যালেশন নামে পোশাক কারখানা কর্মরত ছিলেন।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল জানান, গত পহেলা সেপ্টেম্বর আশুলিয়ার জামগড়া এলাকার একটি বাড়ির কক্ষ থেকে ড্রামভর্তি খন্ড বিখন্ড অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করা হয়।  তারপর থেকেই পুলিশ নারীর পরিচয় ও হত্যাকান্ডের বিষয়ে কাজ শুরু করে। প্রাথমিকভাবে নারী পরিচয় পাওয়া গেছে ও হত্যাকান্ডের জড়িত থাকার অভিযোগে মুকুল নামে একজনকে আটক করা হয়েছে। ধারনা করা হচ্ছে নারীর স্বামী সহ একাধিক ব্যক্তি এই হত্যাকান্ডের সঙ্গে জড়িত রয়েছে। তবে মুল আসামীকে গ্রেপ্তার ও আরও তদন্ত সাপেক্ষের এই হত্যাকান্ডের কারণ জানা যাবে।

উল্লেখ্য, গত পহেলা সেপ্টেম্বর আশুলিয়ার জামগড়া এলাকার প্রবাসী মাসুদ মিয়ার বাড়ির একটি কক্ষ থেকে ড্রাম ভর্তি ৩৮ টুকরো অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করেছিলো পুলিশ।