জাবিতে ধরা পড়লো বিষধর গোখড়া সাপ

আগের সংবাদ

সাভার গণ বিশ্ববিদ্যালয়ে বেসরকারি পর্যায়ে ভেটেরিনারি শিক্ষার প্রসার শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

পরের সংবাদ

আশুলিয়ায় গোলাগুলির ঘটনায় মামলা, চারজন গ্রেফতার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৪:৩৯ অপরাহ্ণ, ০৫/০৮/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ায় বেলামা এলাকায় আদিপত্য বিস্তার ও জমি সক্রান্ত বিরোধের জের ধরে দু গ্রুপের সংর্ঘষের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। এঘটনা তারেক গ্রুপের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার সকালে তাদের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়। এছাড়া শনিবার দিবাগত রাতে সাত জনের নাম উল্লেখ করে ও ৬ জন অজ্ঞাতদের বিরুদ্ধে কামাল উদ্দিনের ছেলে বাদী হয়ে মামলা দায়ের করে।
মামলার আসামী হলেন মৃত মালেক মাস্টারের ছেলে তারেক( ৪৫) তারেক, আদম আলীর ছেলে ইনসান (৪২), ইসমাইলের ছেলে রনি আহাম্মেদ(২৭), আব্দুল গনি মিয়ার ছেলে মমিন(৩৬), হালিম মিয়ার ছেলে মোঃ শাহিন(২৯), আব্দুল মালেক মুন্সীর ছেলে এরশাদ, মালেক মাস্টার ও তারেকের ছোট ভাই ইকবাল(২৫), মোঃ ইসমাইলের ছেলে মোঃ আরিফ হোসেন। তাদের সবার বাড়ি আশুলিয়ার আরাগাও এলাকার।
এদের মধ্যে গ্রেফতার হয়েছেন রনি, এরশাদ, ইকবাল ও শাহিন।
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বিষয়টি নিশ্চিত করে জানান, গতকালের ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে। এছাড়া গতকাল মধ্যরাত থেকে আশুলিয়ার বিভিন্ন এলাকা থেকে এখন পর্যন্ত ৪জনকে গ্রেফতার করা হয়েছে। তবে মামলার আসামী ইনসান আহত অবস্থায় হাসপাতালে ভর্তি থাকায় তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। সুস্থ হলেই গ্রেফতার করা হবে।
বাকী সদস্যদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যহত রয়েছে জানিয়েছেন।