আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি জয় ও সাধারন সম্পাদক নিপু

আগের সংবাদ

আশুলিয়ায় বকেয়া বেতন ও বন্ধ কারখানার খুলে দেয়ার দাবীতে শ্রমিকদের মানববন্ধন

পরের সংবাদ

আশুলিয়ায় আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৫

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৭:২৬ অপরাহ্ণ, ২৯/০৩/১৭

 

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ার নয়ারহাট বাজার এলাকায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ একজন মারা যায়। এসময় আরও ৫জন আহত হয়েছে।

বুধবার বিকেল সাড়ে ৪টার সময় আশুলিয়ার নয়ারহাট বাজার এলাকায় এ সংঘর্ষ ঘটে।

স্থানীয়া জানান, পাথালিয়া ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ান এবং আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোয়াজ্জেম হোসেন এর সাথে দীর্ঘদিন ধরে ঝুট ব্যবসা নিয়ে কৌন্দল ছিল। আজ সকাল থেকে নয়ারহাট বাজার এলাকায় মোয়াজ্জেম লোকজন নিয়ে বসে ছিলেন। এসময় বিকেলে চেয়ারম্যানের লোকজন অতর্কিত হামলা করে। পরে দুপক্ষের মধ্যে গুলাগুলি ও ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এতে রহিম গুলিবিদ্ধসহ ৫জন আহত হয়। গুরুত্বর আহত অবস্থায় রহিমকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। আহতদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( অপারেশন) মুহাম্মদ আহাদ আলী বিষয়টি নিশ্চিত করে জানান, বর্তমান ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ান ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোয়াজ্জেম হোসেনের সাথে ঝুট ব্যবসা নিয়ে বিরোধ চলছিল। এঘটনায় বিকেলে দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এসময় দুজন গুলিবিদ্ধ হলে একজন মারা যায়। এছাড়া ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে। তবে এখন পযন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। ইত্যিমধ্যে অপরাধীদের ধরতে বিভিন্ন এলাকায় অভিযান হচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।