সাভারে উড়াল সড়কের দাবিতে ব্যবসায়ীদের মানববন্ধন

আগের সংবাদ

আশুলিয়ায় বিপুল পরিমান ফেনসিডিলসহ আটক এক ও প্রাইভেটকার জব্দ; র‌্যাব ৪

পরের সংবাদ

সাভারের নিখোঁজ যুবলীগকর্মীর মরদেহ নদীতে উদ্ধার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১১:৪৭ পূর্বাহ্ণ, ০৬/১০/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

সাভারের ওয়ার্ড যুবলীগের সদস্য আল আরাফাত সজলের (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৬ অক্টোবর)ভোর রাতে সাভারের কাউন্দিয়া সিংগাশ্বর গ্রামের তুরাগ নদীর পাশ থেকে হাত পা ও মুখ বেধা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।সে বিরুলিয়া গ্রামের কৃষক ওম্মত মিয়ার ছেলে ।

বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজন জানান, গত ৩ অক্টম্বর সোমবার রাতে বাড়ি থেকে মোবাইল ফোনে বিরুলিয়া ৬ নং ওয়ার্ড যুবলীগের সদস্য আল আরাফাত সজলকে ডেকে নেন তার প্রতিবেশী শাহাজ উদ্দিনের ছেলে রকি। আল আরাফাতকে না পেয়ে সাভার মডেল থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়রি করেন তার পরিবারের সদস্যরা।

এঘটনায় সকালে এলাকাবাসী খুনের করার সন্দেহে রকিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। পূর্ব শক্রুতার জের ধরে যুবলীগের ওই সদস্যকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারনা করছে পুলিশ।লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এবিষয়ে সাভার মডেল থানার সহকারি পুলিশ সুপার(এএসপি)মাহবুব বলেন ,ইতি মধ্যে হত্যা কারী রকিকে আটক করা হয়েছে। প্বারাথমিকভাবে জানা যায়, রকিসহ তিনজন ব্কিযক্তি সজলকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। রকি দেয়া তথ্যের ভিত্তিতে হাত পা বাধা অবস্থায় আমিনবাজের তুরাগ নদীতে সজলে মরদেহ উদ্ধার করা হয়। রকি সঙ্গে জড়িত আরও দুই আসামীকে আটক করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।