সাভারে ট্যানারী শিল্প দ্রুত স্থানান্তরের বিষয়ে তিন মন্ত্রীর হুশিয়ারী

আগের সংবাদ

সাভারে প্রবাসী হত্যার ঘটনায় একজন আটক করেছে সিআইডি

পরের সংবাদ

আশুলিয়ায় সওজ কর্মকর্তা ও সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা; আহত ৬

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৫:০০ অপরাহ্ণ, ০৪/০৮/১৬

এক্সপ্রেস প্রতিবেদকঃ

আশুলিয়ার গণকবাড়ি এলাকায় সড়ক ও জনপথের অবৈধভাবে দখলকৃত জমি মাপতে গিয়ে সন্ত্রাসী হামলার স্বীকার হয়েছে সড়ক ও জনপথের দুই কর্মকর্তা। এসময় তাদের রক্ষা করতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছে অন্তত আরো চার সংবাদকর্মী।

সড়ক ও জনপদের উপ-সহকারি প্রকৌশলী শহীদুল ইসলাম জানান বৃহস্পতিবার দুপুরে উর্ধতন কর্তৃপক্ষের চিঠি পেয়ে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার গণকবাড়ি এলাকার অবৈধ দখলে থাকা সড়ক ও জনপথের জমি মাপতে যান কর্মকর্তারা।

pic (3)

এসময় আচমকা ভাবে স্থানীয় ভুমি দস্যু ওমর আলী ও তার ভাড়াটিয়া সন্ত্রাসীবাহিনী রড, লাঠি-সোডা ও দেশীয় অস্ত্র নিয়ে সড়ক ও জনপথের কর্মকর্তাদের উপর হামলা চালায়।

এসময় সড়ক ও জনপথের লোকজনকে রক্ষা করতে স্থানীয় কয়েকজন সংবাদকর্মী এগিয়ে গেলে তাদের উপরও হামলা চালায় সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীদের হামলায় আহত হয় অন্তত চার সংবাদকর্মী।

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত দৈনিক বনিক বার্তার স্থানীয় প্রতিনিধি খোকা মোহাম্মদ চৌধুরীকে স্থানীয় গনস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এঘটনায় সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে আশুলিয়া থানায় সাধারন ডায়রী করেছে সড়ক ও জনপথের উপ-সহকারি প্রকৌশলি শহিদুল ইসলাম।

pic (1)

এদিকে সন্ত্রাসী হামলার ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির।