আশুলিয়ায় ইসলামী ব্যাংকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালন

আগের সংবাদ

সাভারে তিন তরুনের হত্যার ঘটনায় মা ও কথিত প্রেমিক গ্রেপ্তার

পরের সংবাদ

আশুলিয়ায় পায়ূপথে হাওয়া দেয়ার অভিযোগে সহকর্মী আটক; মামলা দায়ের

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১২:৫৫ পূর্বাহ্ণ, ২৮/০৭/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:
আশুলিয়ায় নিশ্চিতপুরে আইডিয়াস নামে একটি পোশাক কারখানায় নরু ইসলাম এক শ্রমিককে পায়ূপথে হাওয়া দেয়ার ঘটনা ঘটেছে। নরু ইসলাম গুরুতর অসুস্থ্য অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় অভিযুক্ত শ্রমিক শাহাজালাল নামে একজনকে আটক করেছে পুলিশ।
বুধবার সকালে কারখানার মধ্যে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় রাত ১২ টায় কারখানার প্রশাসনিক কর্মকর্তা খালিদ ইবনে মাওলা বাদী হয়ে আশুলিয়া থানা একটি মামলা দায়ের করেন।
এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক আকবর আলী খান জানান, এক শ্রমিক অন্য এক শ্রমিককে পায়ূপথে হাওয়া দেয়ার অভিযোগের ভিত্তিতে একজন আটক করা হয়েছে। প্রাথমিকভাবে জানা যায়, নরু ইসলাম ও শাহাজালাল একই ফ্লোরে কাজ করছিল। এসময় শাহাজালাল মিশিনের সাহায্যে হাওয়া দিয়ে পোশাক পরিস্কারের কাজ করছিল। এরমধ্যে নরু ইসলামের চিৎকারে অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তবে বিষয়টি পরিকল্পিত বা উদ্দেশ্যে মুলক নাকি পূর্ব শত্রুতা এইসব দিক বিবেচনা রেখে খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া কারখানার পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া বলে তিনি আরও জানান।
এ দিকে ঢাকা মেডিকেল হাসপাতালে অসুস্থ্য নরু ইসলামের অপারেশন করা হয়েছে ও এখন অনেকটা আশঙ্কামুক্ত রয়েছেন, তার পরিবারের বরাত দিয়ে এমনটাই জানান এই পুলিশ কর্মকর্তা।