ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান

আগের সংবাদ

আশুলিয়ায় মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় ঘরবাড়ি ও দোকানপাট ভাঙ্গচুর; আহত ৩

পরের সংবাদ

বিএনপিকে জঙ্গীবাদের বিরুদ্ধে সরকারের সঙ্গে কাজ করার আহবান; সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১২:৫৭ অপরাহ্ণ, ১৩/০৭/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

বিএনপিকে জঙ্গীবাদ ও সাম্প্রদায়িক উগ্রবাদের বিরুদ্ধে সামাজিক আন্দোলনে সরকারের সঙ্গে কাজ করার আহবান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার সকালে আশুলিয়ার বাইপাইলে ত্রিমোড় বিআরটিএর ভ্রাম্যমান আদালতের অভিযা পরিদর্শনে এসে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এ কথা বলেন।

জঙ্গীবাদ নিমূলে যুক্তরাষ্ট্রসহ যেকোন দেশের প্রযুক্তিগত সহায়তা নেবে । তবে দেশের সার্বোবোমত্ত খর্ব হয় এমন কোন সিদান্ত নেবে না সরকার । তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী সমাজিক আন্দোলনের ডাক দিয়েছে। এতে বিএনপিসহ সামাজিক সাংস্কৃতিক সংগঠন যোগ দিলে তাদের স্বাগত জানাবো।

সাম্প্রকতক গুলশান হামলায় সরকারের চাপ রয়েছে শিকার করে তিনি বলেন, এত গুলো লোকের প্রাণহানি জনগনের জানমালের নিরাপত্তা দেযাই এখন প্রধান চাপ। এ ধরনে হামলা ভবিষঃতে যে আর হবে না এ কোন নিশ্চয়তা নেই আইন শৃংখলা বাহিনীকে সক্ষম করে তুলা হচ্ছে এ জন্য যুক্তরাষ্ট্রসহ যেকোন দেশের প্রযুক্তিগত সহায়তা নেবে। তবে দেশের সার্বোবোমত্ত খর্ব হয় এমন কোন সিদান্ত নেবে না সরকার ।

দেশের বিভিন্ন মহাসড়কের পাশে ময়লা আবর্জনা নিয়ে মন্ত্রী বলেন, যারা মহাসড়কের আশে পাশে ময়লা ফেলবে, সে সব সংস্থার প্রধানের বাসার সামনে তা ফেলে আসার নির্দেশ দেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী।

এসময় সড়ক ও জনপথের কর্মকর্তা ছাড়াও স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।