আশুলিয়ায় অস্ত্রসহ তিন ডাকাত আটক, ট্রাক জব্দ

আগের সংবাদ

ধামরাইয়ে সড়কের পাশে দোকানির লাশ

পরের সংবাদ

আশু‌লিয়ায় প‌রিত্যক্ত প্রাইভেটকারে মিললো তিন মণ গাঁজা

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১২:৩৮ অপরাহ্ণ, ০৬/০২/১৮

এক্সপ্রেস প্রতিবেদক:

আশু‌লিয়ায় প‌রিত্যক্ত এক‌টি প্রাইভেট কার থে‌কে প্রায় তিন মণ গাঁজা উদ্ধার করে‌ছে পু‌লিশ। ত‌বে এঘটনায় কাউকে আটক করা যায়‌নি ও গাড়ির মালিকের কোন খোঁজ খবর পাওয়া যায়নি।

মঙ্গলবার সকাল সা‌ড়ে দশটার দি‌কে আশু‌লিয়া স্কুল এন্ড ক‌লেজের পিছন থে‌কে এসব উদ্ধার করা হ‌য়েছে । এঘটনায় এক‌টি প্রাই‌ভেটকার( ঢাকা মে‌ট্রো ২০-০৪৬৭ ) জব্দ ক‌রে‌ছে পু‌লিশ।

আশু‌লিয়া থানার উপ প‌রিদর্শক স‌হিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কুমিল্লা থেকে মাদকের একটি বড় চালান আশুলিয়ায় ঢুকেছে। সেই সূত্র ধরে আশুলিয়া বাজার এলাকায় অবস্থান নেই। পরে আশুলিয়া বাজার এলাকায় আশুলিয়া স্কুল এন্ড কলেজের পিছনে নতুন একটি প্রাইভেটকার পরিত্যক্ত অবস্থা পড়ে আছে। রাত থেকেই নজরদারিতে রাখি। তবে দীর্ঘসময় পার হলেও গা‌ড়ি‌টি কোন চালক বা কারো খোঁজ খবর নাই। সকা‌ল পর্যন্ত গা‌ড়ি‌টি কেউ নি‌য়ে যাওয়ার জন্য না আসায় উর্ধ্বতন কর্মকর্তার সা‌থে কথা ব‌লে প্রাইভেটকারের লক ভেঙ্গে গা‌ড়ি তল্লাশী করা হয়। তল্লাশী করে প‌রে প্রায় তিনমণ গাঁজা উদ্ধার করা হয়। ত‌বে কে বা কারা গা‌ড়ি‌টি রে‌খে গে‌ছে তা যানা যায়‌নি। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মাদক ব্যবসায়ীর টের পেয়ে গাড়ি রেখে পালিয়ে গেছে। গাড়ির মালিক ও মাদক ব্যবসায়ীদের পরিচয় জানার চেষ্টা চলছে।