আশুলিয়ায় গ্রীন লাইন বাসে মাদকের চালান; চালকসহ আটক ৪

আগের সংবাদ

জাতীয় শোক দিবসে আশুলিয়ার হ্যাপী হসপিটালে ফ্রি স্বাস্থ্য সেবা

পরের সংবাদ

জাবিতে রাজবাড়ি জেলা সমিতির নতুন কমিটি গঠিত

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১:২০ পূর্বাহ্ণ, ১৪/০৮/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

“এসো মিলিত হই চন্দনার র্নিমল স্রোতের  ধারায়” এই স্লোগানকে সামনে রেখে জাহাঙ্গীরনগর বশ্বিবদ্যিালয়ে অধ্যয়নরত রাজবাড়ি জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত রাজবাড়ি জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ, নতুন কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি গত কাল বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়াতে প্রাক্তন এবং র্বতমান শিক্ষার্থীদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়। নতুন কমিটির সভাপতি র্নিবাচিত হয়েছেন গণিত বিভাগের ৪২তম র্আবতনের শির্ক্ষাথী আবু তালহা এবং সাধারণ সম্পাদক র্নিবাচিত হয়েছেন ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের ৪২তম র্আবতনের শির্ক্ষাথী ফারহানা ফেরদৌস তামান্না।

রাজবাড়ি জেলাটি পদ্মা ও যমুনার মিলনস্থলে অবস্থিত। এজেলাটি বিভিন্ন কৃষিপণ্য, ইলিশ,  চমচম প্রভৃতির জন্য বিখ্যাত । এজেলার শির্ক্ষাথীরা সরকারি এবং বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে সুনামের সাথে কাজ করে যাচ্ছে। নবর্নিবাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন: সহসভাপতি- দিব্যেন্দু বিশ্বাস, এম কেব বি এবং ইমরান হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক- রেজাউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক-  শফিকুল ইসলাম , র্অথ সম্পাদক- রমজান আলী এবং প্রচার সম্পাদক- মো. মুঈদুজ্জামান।

রাজবাড়ি জেলার ছাত্র কল্যাণ সমিতির নবর্নিবাচিত সভাপতি আবু তালহা বলেন, জাহাঙ্গীরনগরে অধ্যয়নরত রাজবাড়ি জেলাস্থ ছাত্র ছাত্রীদের কল্যানের জন্যে নিরলস ভাবে কাজ করে যাব এবং সবাইকে সঙ্গে নিয়ে আমাদের জেলাকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাব।

প্রতিষ্ঠাকালীন সভাপতি মো. মোস্তাফিজুর রহমান নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বলেন, আমি আশা করি নতুন কমিটির মাধ্যমে রাজবাড়ি জেলা ছাত্র কল্যাণ সমিতির র্কাযক্রম আরও বেগবান হবে।