আশুলিয়ায় বাস-মিনিবাস জব্দ ও চালক- হেলপারকে কারাদন্ড; ভ্রাম্যমান আদালত

আগের সংবাদ

আশুলিয়ায় আন্তঃজেলা ডাকাত দলের তিনসদস্য আটক, পিস্তল, গুলি, মাদক উদ্ধার

পরের সংবাদ

আশুলিয়ায় অটোরিকশা বাঁচাতে চালক নিজের শরীরে আগুন লাগিয়ে আত্নহত্যার চেষ্টা

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১:৩৬ অপরাহ্ণ, ৩০/০৬/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

সাভারের আশুলিয়ার বাইপাইলে ট্রাফিক পুলিশের অভিযানের সময় জব্দ অটোরিকশা বাঁচাতে চালক নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে আত্নহত্যার চেষ্টা। অগ্নিদগ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরের মুখ মন্ডলসহ বিভিন্ন অংশে প্রায় ২৫ শতাংশ পুড়ে গেছে।

শুক্রবার সকাল ১১ টায় দিকে আশুলিয়ার বাইপাইল মোড়ে এই ঘটনা ঘটে।

দগ্ধ অটোরিকশার চালকের নাম শামীম সিকদার। তিনি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার ভাইজোড়া গ্রামের মৃত শাজাহান সিকদারের ছেলে। বর্তমানে আশুলিয়ার নরসিংহপুরে মান্নান মিয়ার বাড়িতে পরিবারসহ ভাড়া থাকত।

আশুলিয়ার বাইপাইলে দায়িত্বরত ট্রাফিক পুলিশের সার্জেন্ট আমিনুর রহমান জানান, মহাসড়কে ব্যাটারী চালিত অবৈধ অটোরিকশা জব্দ করা হয় ও ব্যাটারী খুলে রাখা হয়। এসময় চালক শামীম ব্যাটারী ফিরত পেতে অনুরোধ করে। না পেয়ে  কোন কিছু না বলে চলে যায়। কিছুক্ষণ পরে এসে নিজের শরীরে আগুন ধরিয়ে আত্নহত্যার চেষ্টা করে। এসময় ট্রাফিক পুলিশ তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল পাঠানো হয়।

স্থানীয় হাবিব ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক তরুন পাল জানান, দগ্ধ অটোরিকশা চালক শামীমের শরীরের বিভিন্ন অংশের প্রায় ২৫ শতাংশ পুড়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল বার্ণ ইউনিটে প্রেরণ করা হয়েছে।