আশুলিয়ায় এক নারীর রহস্যজনক মৃত্যু

আগের সংবাদ

সাভারে গৃহবধূর মরদেহ উদ্ধার

পরের সংবাদ

আশুলিয়ায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ; স্বামী আটক

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:১৭ অপরাহ্ণ, ২০/০৩/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ার বগাবাড়ি এলাকায় লিপি আক্তার ( ৩০) নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ।

সোমবার রাত সাড়ে আটটার দিকে আশুলিয়ার নারী ও শিশু কেন্দ্র হাসপাতাল থেকে নিহত গৃহবধূর  মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।নিহত লিপি আক্তারের  বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

শামীম জামালপুর সদর থানার বাগেরহাটা জিয়া কলেজ গ্রামের সামসুল হকের ছেলে। নিহত লিপি ও স্বামী শামীম দুজুনেই আশুলিয়ার বগাবাড়ি দরগারপার টুটুলের বাড়িতে বাসায় একটি কক্ষ নিয়ে থাকতো। শামীম আশুলিয়ার বিভিন্ন এলাকায় দিনমুজুরের কাজ করতো বলে জানা যায়।

আশুলিয়া থানার উপ পরিদর্শক ( এসআই) মুহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, পারিবারিক কলহের জের ধরে স্বামী শামীমের সাথে কথাকাটাকাটি হয়। পরে সন্ধ্যায় দরজা বন্ধ করে লিপিকে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা লিপিকে উদ্ধার করে আশুলিয়ার নারী ও শিশু কেন্দ্র হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। ঘটনার পর স্থানীয়রা স্বামী শামীমকে আটক করে রাখে। পরে ঘটনাস্থল থেকে স্বামীকে আটক করা হয়। তিনি আরও জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলের মর্গে প্রেরন করা হয়েছে।

নারী ও শিশু কেন্দ্রের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, নিহত লিপিকে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছে। তার নাকে ও মুখে রক্ত বের হচ্ছেছিল।