সাভারে বাংলাদেশ পানি উন্নয়ণ বোর্ডের কর্মকর্তাদের প্রশিক্ষণের উদ্বোধন

আগের সংবাদ

সাভার আশুলিয়ায় আ.লীগের বর্ণাঢ্য র‌্যালি

পরের সংবাদ

আশুলিয়ায় এক নারীকে ধর্ষনের অভিযোগ, আটক এক

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৬:১৪ অপরাহ্ণ, ০৫/০১/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

ঢাকার উপকন্ঠ শিল্পাঞ্চল আশুলিয়ার বাড়ইপাড়া জুম্মাঘর এলাকায় এক নারীকে বিয়ের প্রলোভন দিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তুলে এক কারখানা মালিক। বিয়ে না করায় গত ৪ জানুয়ারী ভূক্তোভোগি ওই ধর্ষিতা থানায় হাজির হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে আশুলিয়া থানা পুলিশ বিডি স্কাই প্রিন্টিং কারখানার মালিক বাশার বেপারীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করেন।
প্রতারনার শিকার ভূক্তোভোগি ওই নারী জানান, গত দুই বছর পূর্বে ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার কুশমাইল এলাকা থেকে কারখানায় চাকুরীর উদ্যেশে আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় আসেন। চাকুরী খোঁজার সুবাদে বাশারের সাথে তার প্রথম পরিচয় হয়। তারপর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
পরবর্তীতে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। বিয়ের কথা বারবার বললেও, বাশার বিবাহের অস্বীকৃতি জানায়। তাকে টাকাপয়সা নিয়ে বিষয়টি চেপেঁ যেতে হুমকি দিয়ে আসছিল। অসহায় ওই নারী গত ৪ জানুয়ারী আশুলিয়া থানায় এসে বাশারের বিরুদ্ধে অভিযোগ দেয়। পরে পুলিশ বিষয়টি তদন্ত করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা এজহারভুক্ত করেন। বুধবার রাতেই আশুলিয়া থানা পুলিশ বাশারকে আটক করেন।
জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) অভিজিৎ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষনের অভিযোগে বাশারের আটকের পর বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরন করা হয়েছে।