আশুলিয়ায় স্কুল ছাত্রীর মৃতদেহ উদ্ধার

আগের সংবাদ

সাভারে অস্ত্রের মুখে দম্পত্তির তিন লাখ টাকা ছিনতাই

পরের সংবাদ

সাভারে ভাড়ার টাকার জন্য যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ; আটক এক

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১২:১৭ পূর্বাহ্ণ, ১৪/১১/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:
সাভারে ভাড়ার টাকা দিতে না পারায় কাদির নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অভিযোগ পাওয়া গেছে সিএনজি ষ্টেশন ম্যানেজারের বিরুদ্ধে। এঘটনার সিএনজি ষ্টেশনের ম্যানেজার সেলিমকে আটক করেছে।
রোববার রাতে সাভারের হেমায়েতপুর এলাকার মোল্লা সিএনজি পাম্পের ভেতরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশটি উদ্ধার করে। নিহত ব্যবসায়ী যশোরের বেজপাড়া তালতলা গ্রামের মান্দর গাজীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সাভারের হেমায়েতপুর এলাকায় মোল্লা সিএনজি ষ্টেশনের ভেতরে একটি দোকান ভাড়া নিয়ে থাই গ্লাসের ব্যবসা করতেন কাদির। প্রতিমাসে নিয়মিত ভাড়া দিয়ে আসলেও কয়েকদিন যাবৎ তার স্ত্রী অসুস্থ থাকায় তিনি এ মাসের ভাড়া দিতে পারেনি। এদিকে রবিবার সন্ধ্যার দিকে মোল্লা সিএনজি ষ্টেশনের ম্যানেজার সেলিম দোকান ভাড়ার জন্য থাইগ্লাসের দোকানে যায়। এসময় ব্যবসায়ী দোকান ভাড়া দিতে বিলম্ব হবে জানালে সিএনজি ষ্টেশনের ম্যানেজার উত্তেজিত হয়ে উঠে। এক পর্যায়ে সে সেলিম আহম্মেদ তার ষ্টেশনের লোকজন নিয়ে দোকানের ফটক আটকে ব্যবসায়ীকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এ বিষয়ে সাভার মডেল থানার এস অঅই তন্ময় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া গেলে এ বিষয়ে আরও নিশ্চিত ধারনা পাওয়া যাবে।