সাভারে কম্পিউটারে প্রশিক্ষিত শিক্ষার্থীদের সংবর্ধনা

আগের সংবাদ

আশুলিয়ায় টেলিকম কোম্পানীর দুই কর্মীকে গুলি করে টাকা ছিনতাই

পরের সংবাদ

আশুলিয়ায় জঙ্গী অভিযান; জেএমবি সদস্য আটক ও পিস্তল, চাপাতি উদ্ধার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৪:৪৯ অপরাহ্ণ, ০৮/১০/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ার পলাশবাড়িতে এলাকার ৬তলা একটি বাসায় অভিযান চালিয়ে সোহাগ নামের এক জেএমবি সদস্য আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি পিস্তল, তিনটি চাপাতি ও টাকা উদ্ধার করে।

শনিবার দুপুর আড়াইটার দিকে আশুলিয়ার পলাশবাড়ি এলাকার রানা মিয়ার ৬তলা বাড়ির পঞ্চম তলায় অভিয়ান চালায় কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট, ঢাকা গোয়েন্দা (উত্তর) ডিবি পুলিশ, আশুলিয়া থানা পুলিশের একটি সম্নয়কারী বাহিনী।

আটককৃত সোহাগ বাড়ি চাঁদপুর বলে জানা যায়। সে আশুলিয়ার বাইপাইল কাঁচা মালের আড়তে কাজ করতো বলে জানা গেছে।

ঢাকা গোয়েন্দা (উত্তর) ডিবি পুলিশ ও আশুলিয়া থানা পুলিশরে একটি সূত্র থেকে জানা যায়, দুপুর আড়াইটার দিকে আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট, ঢাকা গোয়েন্দা (উত্তর) ডিবি পুলিশ, আশুলিয়া থানা পুলিশের একটি সম্নয়কারী দল রানা মিয়ার ৬তলা বাড়ির পঞ্চম তলায় অভিযান চালায়। এসময় একটি বিদেশী পিস্তল , চাপাতী ও নগদ এক লক্ষ টাকামহ জেএমবি সদস্য সোহাগকে আটক করা হয়।

arrest-pic-4

কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের ইন্সেপ্টের মনরিুল ইসলাম, উত্তর ডিবি পুলিশ ও আশুলিয়া থানা পুলিশের নেতৃতে আরও কয়েকটি অভিযান চালানোর প্রক্রিয়া চলছে বলে জানান সূত্রটি। ঢাকায় একটি সংবাদ সম্মলেনের মাধ্যমে বিস্তারিত জানানোর কথা রয়েছে।