আশুলিয়ায় পিস্তল ও গুলিসহ আটক এক; র‌্যাব ৪

আগের সংবাদ

আশুলিয়ায় বাস-ট্রাক মুখোঁমুখি সংঘর্ষ; আহত ২০

পরের সংবাদ

আশুলিয়ায় বাসে ডাকাতি-নারী লাঞ্চিত; বাস উদ্ধার ও আটক দুই

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১:০০ অপরাহ্ণ, ২৬/০৯/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ায়  ‍দুরপাল্লার চলন্ত বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময ডাকাত যাত্রীদের টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়। এসময় যাত্রী দুই চাকমা নারীকে শ্লীলতাহানীর অভিযোগ উছেঠে।তবে এঘটনায় বাসটি উদ্ধার করা হয়েছে ও জড়িত থাকার সন্দেহে চালক ও সুপারভাইজারকে আটক করা হয়েছে।
সোমবার দিনগত রাত ৩টার দিকে ঢাকা আনরিচা মহাসড়কের আশুলিার নবীনগর এলাকায় এঘটনা ঘটে।
যাত্রীরা জানান, বাইপাইল থেকে বাসটি ছেড়ে নবীনগর পৌছাতেই গতিরোধ করে ডাকাত বাসটি নিয়ন্ত্রণ নেয়। পরে অস্ত্রের মুখে সবাইকে হাত ও চোখ বেঁধে ফেলে। ডাকাত তাদের মারধর করে নগদ টাকা ও মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়।রাতে কোন সময় হাত চোখ বাঁধা অবস্থায় তাদের নামিয়ে দেয়া হয়। এসময দুই উপজাতি নারীকে ডাকাতরা লাঞ্চিত করে বলে অভিযোগ করেন।পাশাপাশি ডাকাতদের আটক করে শাস্তির আওতায় আনার দাবী করেন প্রশাসনের কাছে।

bus-robbery-pic-3

এ বিষয়ে সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজমুল হাসান ফিরোজ জানান, রবিবার রাত ৮টার দিকে শান্তি পরিবহনের একটি বাস খাগড়াছড়ির উদ্দেশ্যে রওনা করে। পরে সাড়ে ৮টার দিকে ঢাকা আরিচা মহাসড়কের  নবীনগর এলাকায় একটি লেগুনা দিয়ে বাসটির গতিরোধ করে ও যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে। এসময় লুটপাট করে বাসটিকে নিয়ে আমিনবাজার, বেড়িবাধ,গাজিপুর হয়ে নবীনগর চন্দ্রা মহাসড়কের বাড়ইপাড়া এসে হাত পাঁ বেধেঁ যাত্রীদের নামিয়ে দেয়। এঘটনায় দুই চাকমা নারীকে শ্লীলতাহানীসহ ৮ যাত্রীকে পিটিয়ে আহত  করে। পরে যাত্রীরা খবর দিলে পুশি বাসটি উদ্ধার করে।
তিনি আরও জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য বাসটির চালক ও সুপারভাইজারকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে ডাকাতদের আটকের জন্য অভিযান করেছে।