আশুলিয়ায় বন্দুক যুদ্ধে ডাকাত নিহত; অস্ত্র উদ্ধার

আগের সংবাদ

আশুলিয়ায় বাস-ইজিবাইক সংঘর্ষ; নিহত ১ ও আহত দুই

পরের সংবাদ

আশুলিয়ায় বাস-প্রাইভেটকার সংঘর্ষ; নিহত দুই ও আহত ২০

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:৫৫ অপরাহ্ণ, ১৩/০৯/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ায় যাত্রীবাস ও প্রাইভেটকারের মধ্যে সংঘের্ষের ঘটনা ঘটেছে। এতে যাত্রীবাহি বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাঁদে পড়ে গিয়ে দুই নারী নিহতসহ আহত হয়েছে অন্তত বিশ জন। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ৭টায়  বাইপাইল আবদুল্লাপুর মহাসড়কের আশুলিয়ার মরাগাং এলাকায় এই সড়ক দূর্ঘটনা ঘটে।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহাসিনুল কাদির জানান, আশুলিয়ার বাইপাইল থেকে আব্দুল্লাপুরগামী খেয়া পরিবহনের একটি যাত্রীবাহি বাস আশুলিয়ার মরাগাং এলাকায় পৌছালে বাসটির সাথে একটি প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহি বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাঁদে পড়ে যায়। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের একটি দলের কর্মীরা আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে পাঠায়। এছাড়া এসময় বাসটির ভিতর থেকে দুই নারীর মরদেহ বের করে আনা হয়।

Road accident pic (2)

এ ব্যপারে আশুলিয়া ডিইপিজেডের ফায়ার সার্ভিস কর্মকর্তা আবদুল হামিদ জানান, ঘবর পেয়ে উদ্ধার অভিযান চালিয়ে দুই নারী মরদেহ উদ্ধার করা হয়। বাসটি নিচে চাপা পড়ায় তাদের মরদেহ উদ্ধার করতে সময় লেগে যায়। অন্যদিকে ব্যাপক তল্লাশী চালিয়ে চাপা পড়া আর কোন ব্যক্তির কোঁজ পাওয়া যায়নি। ফলে ঘন্টাব্যাপী উদ্ধার অভিযান চালানোর বন্ধ ঘোষনা করা হয়।

নিহত এক নারীর নাম শাহানাজ বেগম ও তার গ্রামের বাড়ি শরিয়তপুর জেলায়। অপর নারীর পরিচয় পাওয়া যায়নি।