আশুলিয়ায় হ্যাপী জেনারেল হসপিটালের ফ্রি-চিকিৎসা সেবা প্রদান

আগের সংবাদ

জাবিতে পাখি মেলা ১৯ জানুয়ারী

পরের সংবাদ

জাবির মুন্সীগঞ্জ জেলা ছাত্র কল্যান সমিতি গঠিত

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১১:২৮ পূর্বাহ্ণ, ২৪/১২/১৭

মো. ইউসুফ জামিল:
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মুন্সীগঞ্জ/বিক্রমপুর জেলা ছাত্র কল্যান সমিতি গঠন করা হয়েছে । কমিটিতে সভাপতি পদে মনোনিত হয়েছেন অর্থনীতি বিভাগের ৪২তম ব্যাচের ইসমাইল হোসেন এবং সাধারণ সম্পাদক পদে মনোনিত হয়েছেন ৪৩ তম ব্যাচের শুভঙ্কর সরকার শুভ্র। সংগঠনটির পক্ষ থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
জানা যায়, প্রতি বছরের ন্যায় এবারও জাবির মুন্সীগঞ্জ/বিক্রমপুর জেলা ছাত্র কল্যান সমিতি গঠন করা হয়েছে। যারা জাবি মুন্সীগঞ্জ জেলার শিক্ষার্থী কল্যানের জন্যে কাজ করে থাকে। জাতীয় দিবস উৎযাপন, মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ভর্তি সংক্রান্ত ব্যপারে সহায়তা প্রদান, শিক্ষা সফরসহ নানা ধরনের শিক্ষামূলক কর্মসূচি করে যাচ্ছে। এদিকে মুন্সীগঞ্জ জেলা ঢাকা শহরের অদূরে অবস্থিত যা প্রাচীন বাংলার রাজধানী হিসেবে পরিচিত। শিক্ষার দিক দিয়ে এ জেলার শিক্ষার্থীদের রয়েছে অসাধারণ মেধা ও সুনাম। যার ফলসুতিতে বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের তারা অধ্যায়ন করে যাচ্ছে। এক্ষেত্রে মুন্সীগঞ্জের শিক্ষার্থীরা জাবিতে ভর্তি দিক থেকে পিছিয়ে নেই।
সবাইকে নিয়ে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত কওে নবর্নিবাচিত সভাপতি অর্থনীতি বিভাগের ইসমাইল হোসেন(৪২তম আর্বতন) তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন “ বিগত সময়ে দায়িত্ব পালন করতে গিয়ে যদি কোন ভুল হয়ে থাকে।তাহলে নতুনদের নিয়ে আগামি সময় গুলো তে আমি আমার সংগঠন কে আরো ও ভালো অবস্থানে নিয়ে যাবো এবং সবাইকে নিয়ে একসাথে কাজ করব। আমি সব সময় আমার জেলা সমিতির সকল শিক্ষার্থীদের পাশে থেকে কাজ করে যাব। এই জেলা সমিতিকে সাংগঠনিকভাবে আরো সামনে এগিয়ে নিয়ে যাব।
সমিতির ৫ সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটির অন্য সদস্যরা হচ্ছেন- সহ-সভাপতি কাওসার আহমেদ (মাইক্রোবায়োলজি-৪২), যুগ্ম-সাধারণ সম্পাদক লামিয় আলম (একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম-৪৪) ও সাংগঠনিক সম্পাদক মো. মুরাদ হোসেন স্বাধীন (ফার্মেসি-৪৩)।