সাভারে ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যু; ভাঙ্গচুর

আগের সংবাদ

সাভারে কয়েল তৈরি কারখানার মেশিনে কাঁটা পড়ে কিশোর শ্রমিকরে মৃত্যু

পরের সংবাদ

আশুলিয়ায় শিশুকে পিটিয়ে হত্যা করেছে মাদকসেবী

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৮:১৯ অপরাহ্ণ, ০১/০৪/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:
আশুলিয়ায় শাহাদাত নামের ৫ বছরের এক শিশুকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় এক মাদকাসক্ত ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত মাদকাসক্ত জাহাঙ্গীর পালিয়ে গেছে। পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
শনিবার দুপুর ১২ টায় আশুলিয়ার শিমুতলা এলাকায় একটি বাড়িতে এই ঘটনা ঘটেছে।
নিহতের শাহাদাত শিমুতলা এলাকার আবদুল ছাত্তারের ছেলে।
নিহত শিশু পরিবার জানায়, আশুলিয়ার জামগড়া মনির মার্কেট এলাকার কাঠ মিস্ত্রির রংয়ের কাজ করে আবদুল সাত্তার। দুই ছেলে ও স্ত্রী নিয়ে বসবাস করতেন। স্ত্রী স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন। আর দুই ছেলে শাহাদাত ও হান্নান বাসায় থাকতেন। বাসায় পরিবারের কেউ না থাকায় স্থানীয় মাদকাসক্ত যুবক জাহাঙ্গীর বাড়িতে চুরি করতে প্রবেশ করে। চুরির এক পর্যায়ে শিশু শাহাদাত ও হান্নান দেখে ফেলে। আর এতে করে পাষন্ড জাহাঙ্গীর শিশু শাহাদাতকে পিটিয়ে ঘটনাস্থলেই হত্যা করে পালিয়ে যায়। ছোট ভাইকে পিটিয়ে মারার দৃশ্য দেখে বড় ভাই জ্ঞান হারিয়ে ফেলেন। তাকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক এ কে এম শামীম হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মাদকসেবী জাহাঙ্গীর চুরি করতে দেখে ফেলায় শিশুটি ভারি কোন বস্তু দিয়ে আঘাত করে হত্যা করেছে। এছাড়া জাহাঙ্গীর এলাকার চিহিৃত মাদকসেবী। তাকে দ্রুত গেফতার করতে বিভিন্ন এলাকায় অভিযান চালানো হচ্ছে।
এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।