আশুলিয়ায় ইয়াবা ও গাঁজা গাছসহ ৪ জন আটক

আগের সংবাদ

আশুলিয়ায় মাদক ব্যবসার প্রতিবাদ করায় কিশোরকে কুপিয়ে জখম

পরের সংবাদ

আশুলিয়ায় ৫ টাকার জন্য যাত্রীর লাথিতে রিকশা চালকের মৃত্যু

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১:২৩ অপরাহ্ণ, ০২/০৮/২১

আশুলিয়ায় মাত্র ৫ টাকা বেশি ভাড়া চাওয়ায় যাত্রীর লাথিতে মাথায় আঘাত পেয়ে আলিম হোসেন (৪০) নামের এক রিকশা চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ফজলুল হক (৩৫) নামের ওই যাত্রীকে আটক করেছে পুলিশ।

সোমবার (০২ আগস্ট) সকাল ৮ টার দিকে আশুলিয়ার ধনাইট এলাকার একটি আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে।

নিহত আলিম হোসেন হোসেন গাজীপুরের বাগবাড়ি মধ্যপাড়া এলাকার জয়নাল মিয়ার ছেলে। তিনি অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন বলে জানা যায়।

আটক ফজলুল হক (৩৫) শেরপুরের নালিতাবাড়ী এলাকার আব্দুল লতিফের ছেলে। তিনি বর্তমান গাজীপুরের কাশিমপুর এলাকায় বসবাস করেন।

পুলিশ জানায়, সকালে আশুলিয়ার নরসিংহপুর বাসস্ট্যান্ড থেকে ইউসুফ মার্কেট যাওয়ার কথা বলে রিকশায় ওঠেন ফজলুল হক নামের ওই যাত্রী। তিনি ইউসুফ মার্কেট এলাকায় পৌছালে রিকশাচালক আলিম হোসেন তার কাছে ৫ টাকা বেশি ভাড়া দাবি করেন। এ নিয়ে তাদের মাঝে বাকবিতন্ডায় সৃষ্টি হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে অটোরিকশা চালককে লাথি মেরে ফেলে দেন যাত্রী ফজলুল হক। পরে গিয়ে আলিম রিকশার সাথে ধাক্কা খেয়ে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে এবং ফজলুলকে আটক করে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাচিব সিকদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার এবং একজনকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় একটি মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।