সাভারে রানার অটোমোবাইলসের ধামাকা সার্ভিস ক্যাম্প

আগের সংবাদ

সাভারে বাস চাপায় সবজী বিক্রেতা নিহত

পরের সংবাদ

আশুলিয়ায় মাদক বিরোধী র‌্যালী ও মানববন্ধন

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১:১৭ অপরাহ্ণ, ২৯/০১/১৮

এক্সপ্রেস প্রতিবেদক:

‘মাদক বিনোদনের মাধ্যম নয়, আত্মহননের পথ’ এ শ্লোগানে সামনে রেখে মাদক বিরোধী অভিযান ও প্রচারণা মাস জানুয়ারী ২০১৮ উপলক্ষে মানব বন্ধন, র‌্যালী ও সমাবেশ করেছে স্কুলের শিক্ষার্থীরা।

সোমবার বেলা ১১ টায় বেসরকারী সেবামূলক প্রতিষ্ঠান কারিতাস প্রচেষ্টা প্রকল্প গণকবাড়ি শাখার সহযোগীতায় সেতু বিদ্যানিকেতন এর আয়োজনে আশুলিয়ার কবিরপুর তেলীবাজারের সেতু বিদ্যানিকেতন স্কুলের প্রায় ৪ শতাধিক শিক্ষার্থীর অংশ্রগহেনে এই মানব বন্ধন, র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

স্কুলের সামনে থেকে শিক্ষার্থীরা একটি র‌্যালী নিয়ে কবিরপুর-বাইদগাঁও আঞ্চলিক সড়ক প্রদক্ষিণ করে। পরে একই সড়কে আধাঘন্টা ব্যাপী মানব বন্ধন কর্মসূচী পালন করে। মানব বন্ধন শেষে  স্কুল গেটের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন, সেতু বিদ্যানিকেতন এর প্রধান শিক্ষক ও প্রতিষ্ঠাতা মো. সামান উদ্দিন, আটাবহ ইউনিয়ন পরিষদের সদস্য মো. আয়নাল হোসেন, কারিতাস প্রচেষ্টা প্রকল্প গণকবাড়ি শাখার এডুকেটর দেবব্রত মজুমদার, ইউনিট অফিসার দিলদার হোসেন, নোয়েল পাপ্পু, ভেরুনিকা ত্রিপুরা, শিমুলিয়া নবীন সংঘের উপদেষ্টা আমিনুল ইসলাম, সাধারন সম্পাদক তুহিন আহামেদ প্রমূখ।

সমাবেশে বক্তারা এসময় মাদক মুক্ত সমাজ গড়তে সমাজের প্রতিটি স্তরের মানুষকে সচেতন করে তুলতে মাদক বিরোধী প্রচার প্রচারণা চালিয়ে যাওয়ার আহবান জানান। সেই  সাথে আইন-শৃক্সখলা বাহিনীর সদস্যদের এ বিষয়ে আরো তৎপর হওয়ার অনুরোধ জানান বক্তারা।