সাভারে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালন

আগের সংবাদ

আশুলিয়ায় শ্রমিক কলোনীতে অগ্নিকান্ড; শিশুসহ অগ্নিদগ্ধ ৪

পরের সংবাদ

সাভারে খুন হওয়া অজ্ঞাত যুবকের পরিচয় সনাক্ত; আশুলিয়ায় আটক ৪

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৭:২২ অপরাহ্ণ, ২২/০৯/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

পাওয়া টাকা আনতে গিয়ে আশুলিয়ায় বন্ধুর হাতে খুন হলো তানিম হোসেন। গত দুই মাস আগে হত্যা করে তানিমকে সাভারের খাগানে জঙ্গলে ফেলে দেয় বন্ধুরা। তবে কোন পরিচয় না পেয়ে ময়না তদন্ত শেষে সাভার মডেল পুলিশ বেওয়ারিশ হিসেবে মৃতদেহ দাফনের ব্যবস্থা করেছিলো। তবে তানিমের মায়ের মামলা সূত্র ধরে দুই মাস আশুলিয়ায় থানা পুলিশ হত্যার রহস্য উৎঘাটন করলো। খুনের ঘটনায় জড়িত থাকায় তানিমের বন্ধুসহ ৪ জনকে গ্রেফতার করেছে আশুলিয়া পুলিশ।

শুক্রবার ভোরে আশুলিয়া ও রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

নিহত তানিম আশুলিয়ার কলমা এলাকার ইসাফ্রিল রাব্বীর ছেলে। সে মিরপুর ১৪ নাম্বার আল হেলালের বাসায় থেকে এক গার্মেন্টেস পোশাক শ্রমিক হিসেবে কাজ করতো।

গ্রেফতারকতৃরা হলো- আশুলিয়ার আউকপাড়া এলাকার হানিফ মিয়ার ছেলে সোহেল(২৭) ও রুবেল হোসেন শামীম, নরসিংদী জেলার শিবপুর থানার দক্ষিন সাদাচর গ্রামের নবীউল্লা গাজীর ছেলে ইয়ামিন গাজী ও অপর জন রংপুর জেলার মিঠাপুকুর থানার পূর্ব গেমার পাড়া গ্রামের মোঃ ফরহাদ।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল আউয়াল জানান, গত ২২ জুলাই পাওনা টাকার জন্য সোহেল কে তামিম ফোন দেয়। পরে বিকেলে সোহেল তাকে টাকা নিয়ে যাওয়ার জন্য বললে তানিম বাসা থেকে বের হয়ে যায়। তারপর থেকে তানিম নিখোঁজ থাকে। এরপর থেকে কোথাও খুঁজে না পেয়ে পুলিশকে জানায় ও এ ঘটনায় তানিমের মা সায়দে বেগম আদালতে মামলা দায়ের করেন। সেই সূত্র ধরে আশুলিয়া থানা পুলিশ তানিমের বন্ধু সোহেলকেসহ চারজনকে গ্রেফতার করে। পরে তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গত ২৫ জুলাই হত্যার পর মৃতদেহটি খাগানের একটি জঙ্গলে ফেলে দেওয়ার কথা স্বীকার করে।