আশুলিয়ায় ফ্যান বিস্ফোরণ হয়ে ৪ জন দগ্ধ

আগের সংবাদ

সাভারে আনসার সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার

পরের সংবাদ

আশুলিয়ায় তানিম হত্যা মামলায় স্বীকারোক্তীমূলক জবান বন্দি

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:১১ পূর্বাহ্ণ, ২৪/০৯/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ায় তানিম হত্যা মামলায় গ্রেফতার বন্ধু সোহেল জবানবন্দী দিয়েছে আদালতে। এ হত্যার সাথে জড়িত আরও ২ জন রিমান্ডে রয়েছে।

শনিবার ঢাকা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ স্বীকারোক্তিমূলক জবান বন্দি দেয়।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) নাহিদ হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, তাদেরকে অপহরণ মামলায় আদালতে পাঠানো হয়। এসময় সাভারে হত্যা মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়। পরে সোহেল বিষয়ে স্বীকারোক্তীমূলক জবান দেয়।

এর আগে তানিম অপহরণের রহস্য উৎঘাটন করতে ঘিয়ে ৪জনকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ। পরে তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা জানায় সোহেল। বাকী দুই জন রিমান্ডে ও একজন জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নিহত তানিম আশুলিয়ার কলমা এলাকার ইসাফ্রিল রাব্বীর ছেলে। সে মিরপুর ১৪ নাম্বার আল হেলালের বাসায় থেকে এক গার্মেন্টেস পোশাক শ্রমিক হিসেবে কাজ করতো।

গ্রেফতারকতৃরা হলো- আশুলিয়ার আউকপাড়া এলাকার হানিফ মিয়ার ছেলে সোহেল(২৭) ও রুবেল হোসেন শামীম, নরসিংদী জেলার শিবপুর থানার দক্ষিন সাদাচর গ্রামের নবীউল্লা গাজীর ছেলে ইয়ামিন গাজী ও অপর জন রংপুর জেলার মিঠাপুকুর থানার পূর্ব গেমার পাড়া গ্রামের মোঃ ফরহাদ।

উল্লেখ্য গত ২২জুলাই পাওনা টাকার জন্য সোহেল কে তামিম ফোন দেয়। পরে বিকেলে সোহেল তাকে টাকা নিয়ে যাওয়ার জন্য বললে তানিম বাসা থেকে বের হয়ে দোসাইদ সোহেলের বাসায় যায়। তারপর থেকে তানিম নিখোঁজ থাকে। পরে পুলিশ তানিমের বন্ধু সোহেলকে সহ চারজনকে গ্রেফতার করে। পরে তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গত ২৪ জুলাই হত্যার পর মৃতদেহটি খাগানের একটি জঙ্গলে ফেলে দেওয়ার কথা স্বীকার করেন।

গত ২৫ জুলাই তানিম কে জবাই করে হত্যার পর খাগান জঙ্গলে ফেলে রেখে যায়। পরে সাভার মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। পরে পরিচয় না পাওয়ায় দাফনের ব্যবস্থা করে সাভার মডেল থানা পুলিশ।