সাভারে ব্যাংকারের বিরুদ্ধে থানায় প্রতারণার অভিযোগ

আগের সংবাদ

সাভারে এসএসসি পরীক্ষার্থী ১৩১২১, অনুপস্থিত ১১৫

পরের সংবাদ

সাভারে ৫০০ পিস ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৩:৩২ অপরাহ্ণ, ০২/০৫/২৩

ঢাকার সাভার ও আশুলিয়ায় পৃথক অভিযান পরিচালনা করে কুখ্যাত দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে মোট ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। মঙ্গলবার (২ মে) বেলা সাড়ে ১১টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

এর আগে, সোমবার রাতে সাভার মডেল থানাধীন বাড্ডা বনপুকুর এবং আশুলিয়া থানাধীন বাইপাইল হাবিব সিএনজি পাম্প এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ঢাকা জেলার সাভার মডেল থানাধীন সাদাপুর (বাজারের কাছে) এলাকার শেখ খোরশেদ আলমের ছেলে মো. উজ্জল শেখ (৩৮)। তিনি বাড্ডা বনপুকুর এলাকার মো. শহিদুল ইসলামের বাড়ির ৪র্থ তলার ভাড়াটিয়া। অপরজন, বরিশাল জেলার মুলাদী থানাধীন ভাংগারমনা এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে মো. মিজান বেপারী (২৮)। তিনি বর্তমানে আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকার বাসিন্দা।

ডিবি পুলিশ জানায়, সোমবার রাত সোয়া ৯ টার দিকে সাভারের বাড্ডা বনপুকুর এলাকায় অভিযান পরিচালনা করে মো. উজ্জ্বল শেখ নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেন ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ শাহাদাত। এ সময় তার কাছ থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

অপরদিকে, সোমবার রাত পৌনে ৮ টার দিকে আশুলিয়ার বাইপাইল হাবিব সিএনজি পাম্পের সামনে থেকে মো. মিজান বেপারী নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেন ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. সহিদুল ইসলাম পিপিএম। এ সময় তার কাছ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশশিরা হাবিব খানের নির্দেশনায় এবং আমার নেতৃত্বে রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোহাম্মদ শাহাদাত ও এসআই সহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ সাভার ও আশুলিয়ায় পৃথক অভিযান পরিচালনা করে কুখ্যাত দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে সর্বমোট ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের অবৈধ বাজারমূল্য আনুমানিক ১ লক্ষ ৫০ হাজার টাকা। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে সাভার ও আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।