দেশে আরও দুইদিন বৃষ্টির সম্ভাবনা

আগের সংবাদ

ধর্ষণবিরোধী মিছিলে পুলিশের লাঠিপেটায় আহত ১০

পরের সংবাদ

বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় আরও ২ জন গ্রেপ্তার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১২:৫৬ অপরাহ্ণ, ০৬/১০/২০

বেগমগঞ্জের একলাসপুরের জয়কৃষ্ণপুর গ্রামে নারীকে ধর্ষণে ব্যর্থ হয়ে বিবস্ত্র করে ছবি ধারণ করে ভাইরাল করা ও মারধর করে আহত করার ঘটনায় আরও ২জনকে গ্রেপ্তার করা হয়েছে।

নারায়ণগঞ্জের এলিট ফোর্সের হাতে গ্রেপ্তারকৃত মামলার ১নং আসামি বাদলকে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন রশীদ চৌধুরী জানান, বেগমগঞ্জ থানার পুলিশ সোমবার রাতে ঢাকায় অভিযান চালিয়ে মামলার ৪নং আসামি সাজু ও স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার সোহাগকে গ্রেপ্তার করে ভোরে থানায় নিয়ে এসেছে।

মেম্বার মামলায় আসামি না হলেও তিনি ঘটনা জেনেও তা গোপন রেখে ধামাচাপা দেয়ার চেষ্টা ও দোলোয়ার বাহিনীকে আশ্রয়প্রশ্রয় দেয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এদিকে নারায়নগঞ্জের এলিট ফোর্স সোমবার রাতে কিশোর গ্যাং দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে নিয়ে অভিযান চালিয়ে দেলোয়ারের মাছের খামার থেকে ৭টি তাজা ককটেল উদ্ধার করছে।

এ ঘটনা পর্যবেক্ষণ ও সরেজমিনে দেখার জন্য আজ মঙ্গলবার পুলিশের চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি আনোয়ার হোসেন নোয়াখালী আসবেন বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে।

নোয়াখালীর বেগমগঞ্জে ঘরে ঢুকে ওই গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ধারণের পর ফেইসবুকে ছড়িয়ে দেয় একদল যুবক ও কিশোর। কিশোর-যুবকের পায়ে ধরেও রেহাই পাননি ৩৭ বছর বয়সী ওই নারী।

ভয়ে ৩২ দিন আগের ঘটনাটি কাউকে জানাতেও পারেননি নির্যাতিতা কিংবা তার স্বজনরা। ২ সেপ্টেম্বর রাতের ঘটনার একটি ভিডিওচিত্র রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হলে তা জানাজানি হয়।

ওই ঘটনায় নয়জনকে আসামি করে মামলা করা হয়।