আশুলিয়ায় ট্রাক-মাহিন্দ্রা সংঘর্ষে আহত ৭, ট্রাক জব্দ

আগের সংবাদ

আশুলিয়ায় গর্ভবতী নারীর মৃতদেহ উদ্ধার

পরের সংবাদ

আশুলিয়ায় ঘুমের ওষুধ খাইয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৫:৪৪ অপরাহ্ণ, ২১/০৬/২০

আশুলিয়ায় ঘুমের ওষুধ খাইয়ে ৯ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে বকুল মিয়া (৪০) নামের এক রিক্সাচালককে আটক করেছে পুলিশ।

রবিবার (২১ জুন) দুপুর ১২টার দিকে আটককের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক মো: সামিউল ইসলাম। এর আগে শনিবার (২০ জুন) গভীর রাতে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের কোন্ডলবাগ এলাকা থেকে বকুল মিয়াকে আটক করা হয়।

আটক বকুল মিয়া নাটোর জেলার লালপুর এলাকার বাসিন্দা। তিনি আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের কোন্ডলবাগ এলাকার ফারুক মিয়ার বাড়িতে ভাড়া থেকে রিকশা চালাতেন।

পুলিশ জানায়, ওই শিশুর বাবা ও মা দুজনই পোশাক কারখানায় কাজ করেন। প্রতিদিনের মত গত শনিবার (২০ জুন) তাদের দুই শিশুকে রেখে কারখানায় কাজে যান। এই সুযোগে তাদের পাশের কক্ষের ভাড়াটিয়া বকুল মিয়া কৌশলে ওই শিশুদের ঘুমের ওষুধ খাওয়ায়। পরে ৯ বছরের শিশুকে ধর্ষণ করে বলে অভিযোগ পাওয়া যায়। বাবা ও মা কারখানা থেকে ফিরে শিশুদের অসুস্থ্য দেখতে পেলে প্রাথমিক জিজ্ঞাসায় শিশুরা জানায়, বকুল মিয়ার দেয়া খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েছিল। পরে বিষয়টি জানাজানি হলে অন্যান্য ভাড়াটিয়ারা বকুলকে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে বকুল মিয়াকে আটক করা হয়। এ ঘটনায় মধ্য রাতে ওই শিশুর বাবা বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ ওই মামলায় বকুল মিয়াকে গ্রেফতার দেখায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক সামিউল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আসামীকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা ধর্ষণ মামলা দায়ের করেছেন। এই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে। সেই সাথে ভুক্তভোগী শিশুকে ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।