রাতের আধাঁরে ঘরে ঘরে ঈদ উপহার পৌছে দিচ্ছে মকবুল হোসেন

আগের সংবাদ

ঈদ উপলক্ষে আশুলিয়ায় পথশিশুদের মাঝে নতুন জামা ও নগদ টাকা বিতরণ

পরের সংবাদ

দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা: আশুলিয়া এক্সপ্রেস সম্পাদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :১২:২০ পূর্বাহ্ণ, ২৫/০৫/২০

দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আশুলিয়া এক্সপ্রেস এর সম্পাদক লোকমান হোসেন চৌধুরী খোকা ও বার্তা সম্পাদক হাসান ভুঁইয়া। এসময় তারা দেশবাসী ও মুসলিম উম্মাহকে করোনা থেকে রক্ষায় দোয়াও করেন।

সোমবার প্রথম প্রহরে নিজস্ব প্রতিবেদকের সাথে আলাপকালে তারা এ শুভেচ্ছা জানান।

এ সময় আশুলিয়া এক্সপ্রেস এর সম্পাদক ও প্রকাশক লোকমান হোসেন চৌধুরী বলেন, সবাইকে আমি ঘরে বসেই পরিবারের সদস্যদের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করার অনুরোধ জানাচ্ছি। সেই সঙ্গে সামর্থ্যবানদের প্রতি আমার আহ্বান থাকবে, তারা যেন এই দুঃসময়ে দরিদ্র প্রতিবেশী, গ্রামবাসী বা এলাকাবাসীর কথা ভুলে না যায়। আপনার যেটুকু সামর্থ আছে তাই নিয়ে তাদের পাশে দাঁড়ান। তাহলেই ঈদের আনন্দে পরিপূর্ণ হয়ে উঠবে আপনার ঘর এবং হৃদয়-মন। বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক-আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি। মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন বিশ্ব জাহানের মুসলিমদের এই মহামারি করোনা ভাইরাস থেকে রক্ষা করেন। সেই সাথে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি।

ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, মুসলিম ধর্মের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উপলক্ষে আমি দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানাই। ঈদ মোবারক।

এ সময় আশুলিয়া এক্সপ্রেস এর বার্তা সম্পাদক হাসান ভূঁইয়া বলেন,  করোনা ভাইরাসকে উপেক্ষা করে এক মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল ফিতরে সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনিও বলেন, মুসলিম জাহানের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব হচ্ছে ঈদুল ফিতর। আমি এ উপলক্ষে  দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানাই। ঈদ মোবারক।