আশুলিয়ায় হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন আলোকিত বাউনিয়া ফাউন্ডেশন

আগের সংবাদ

নির্দিষ্ট পরিমান বাড়িভাড়া মওকুফ করলেন ব্যারিস্টার ইমাম হাসান

পরের সংবাদ

আশুলিয়ায় স্বরলা ক্লাবের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১১:১৪ অপরাহ্ণ, ২২/০৫/২০

মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দেশ আজ এক সংকটময় সময় পার করছে, ঠিক এই সংকটময় সময়ে ও পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে অসহায়, দরিদ্র ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন আশুলিয়ার স্বরলা ক্লাব।

শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে আশুলিয়ার জামগড়া এলাকার জামগড়া প্রাইমারী স্কুল মাঠে সামাজিক দুরুত্ব বজায় রেখে ৪শ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত উপহার সামগ্রী মধ্যে ছিলো, চাল, আলু, পেঁয়াজ, সেমাই, দুধ ও চিনি।

এ সময় উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণে অংশগ্রহন করেন, স্বরলা ক্লাবের সভাপতি মনজুর আলম ভূঁইয়া, স্বরলা ক্লাবের দাতা সদস্য ও ঢাকা জেলার শ্রেষ্ঠ তরুণ করদাতা তানভীর আহমেদ রোমান ভূঁইয়া। এছাড়াও আরও উপস্থিত ছিলেন, হালিম মৃধা, রোমান মীর, মোকলেছ, আমিনুল মৃধাসহ ক্লাবের সকল সদস্যবৃন্দ।

স্বরলা ক্লাবের সভাপতি মনজুর আলম ভূঁইয়া বলেন, আমরা সরকারের দিক-নির্দেশনা মোতাবেক সামাজিক দুরুত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আমাদের ক্লাবের প্রতিটি সদস্য তাদের সাধ্যমতো জনগণের পাশে থাকবে। সেই সাথে আমি আহবান করবো সমাজের বৃত্তবানদের তারা যেন দেশের এই সংকটাপূর্ণ সময়ে অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষদের পাশে দাড়ায়।

এ সময় প্রত্যেক মানুষকে করোনায় আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার পরামর্শ দেন স্বরলা ক্লাবের দাতা সদস্য ও ঢাকা জেলার শ্রেষ্ঠ তরুণ করদাতা তানভীর আহমেদ রোমান ভূঁইয়া।