সাভারে ইন্ডিপেন্ডেন্ট টিভির সাংবাদিক লাঞ্ছিত

আগের সংবাদ

সাভারে কর্মহীন অসহায়-দরিদ্র পরিবারের মাঝে ঈদের শুভেচ্ছা উপহার বিতরণ

পরের সংবাদ

আশুলিয়ায় পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৯:২৩ অপরাহ্ণ, ২১/০৫/২০

মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে চরম সংকট দেখা দিয়েছে বাংলাদেশের পরিবহন খাতে। ফলে বিপাকে পড়েছেন এই খাতে কর্মরত শ্রমিকরা। তাদের এই বিপাকে পড়ার  কথা চিন্তা করে ও পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে শিল্পাঞ্চল আশুলিয়ায় কর্মরত পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে আশুলিয়া থানা সড়ক পরিবহন শ্রমিক লীগ।

বৃহষ্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকায় সামাজিক দুরুত্ব বাজায় রেখে কর্মহীন হয়ে পড়া প্রায় ৩শ পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো- চাল, ডাল, আলু, পেঁয়াজ ও তেল।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিকলীগ আশুলিয়া থানা কমিটির সভাপতি মোঃ সুরুজ বেপারী, এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা সড়ক পরিবহণ শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ রাজা মোল্লা ও সহ-সভাপতি মামুন রানা।

এ সময় আরও উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল, সহ-শ্রমিক কল্যান সম্পাদক সেলিম হাসান তুহিন ও দিদারসহ প্রমুখ।

এ ব্যাপারে আশুলিয়া থানা সড়ক পরিবহণ শ্রমিকলীগের সভাপতি মোঃ সুরুজ বেপারী বলেন, আমরা সরকারের দিক-নির্দেশনা মোতাবেক সামাজিক দুরুত্ব বজায় রেখে অসহায়, দরিদ্র পরিবহন শ্রমিক ও তাদের পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আশুলিয়া থানা সড়ক পরিবহন শ্রমিকলীগের প্রতিটি নেতাকর্মী তাদের সাধ্যমতো জনগণের পাশে থাকবে। সেই সাথে আমি আহবান করবো সমাজের বৃত্তবানদের তারা যেন দেশের এই সংকটাপূর্ণ সময়ে অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষদের পাশে দাড়ায়।

সেই সাথে প্রত্যেক মানুষকে করোনায় আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার পরামর্শ দেন আশুলিয়া থানা সড়ক পরিবহন শ্রমিকলীগের সভাপতি মোঃ সুরুজ বেপারী ।