আশুলিয়ায় অপহরণের ৮ ঘন্টা পর ব্যবসায়ী উদ্ধার, আটক ২

আগের সংবাদ

আশুলিয়ায় করোনার সংক্রামণ ঠেকাতে জীবানু নাশক ওষুধ স্প্রে

পরের সংবাদ

মানবতার সেবায় সক্রিয় ‘সুপারস্টার ওমর সানী ফ্যান ক্লাব’

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:১১ পূর্বাহ্ণ, ৩১/০৩/২০

বশির আহমেদ, আশুলিয়া:

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্তের সংখ্যা দিনের পর দিন বাড়ছে, কোনো ধরনের প্রতিষেধক না থাকায় প্রতিদিন বাড়ছে মৃত্যুর মিছিল। সতর্কতা, সচেতনতা ও পরিষ্কার থাকায় আপাতত এ ভাইরাস প্রতিরোধের একমাত্র কৌশল। এদিকে গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্ত হলেও এ দেশের জনগোষ্ঠীর বিশাল একটি অংশ এখনও অসচেতন রয়েছে।

এদিকে দেশকে বড় ধরনের ক্ষতির মুখ থেকে বাচাঁতে গত ২৬ মার্চ থেকে সারাদেশে অঘোষিত লকডাউন চলছে। ঠিক এমন সংকটাপূর্ণ সময়ে ‘সুপারস্টার ওমর সানী ফ্যান ক্লাব’ প্রায় ২শ জন গরীব-অসহায় ও দরিদ্র মানুষের মাঝে চাল, ডাল, পেঁয়াজ, আলু, তেল, লবন ও সাবানসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের একটি প্যাকেজ বিতরণ করেছে।

সোমবার বিকেল ৩টার দিকে গুলশানের নর্দ্দা বাসস্ট্যান্ড এলাকায় গরীব-অসহায় ও দরিদ্র মানুষের মাঝে চাল, ডাল, পেঁয়াজ, আলু, তেল, লবন ও সাবানসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের এ প্যাকেজটি বিতরণ করা হয়।

এ সময় সেচ্ছায় অংশ গ্রহন করতে উপস্থিত ছিলেন, প্রধান উপদেষ্টা জি এম শাহজাহান, উপদেষ্টা কিরন খান, সিনিয়র এডমিন সালাউদ্দিন বিশ্বাস, সাধারণ সম্পাদক আজিজ আহামেদ, কার্যকরী সদস্য আবুল ফজল মাহমুদ সহ আরো অনেকে।

নব্বই দশকের জনপ্রিয় সুপারস্টার ওমর সানী’র আহ্বানে সারা দিয়ে এ কর্মসূচি সফল করতে সার্বিক সহযোগিতা করেছেন, সংগঠনের সভাপতি রহুল আমিন কিরন, উপদেষ্টা আবু সাঈদ, মোজাম্মেল হোসেন, এস কে সুমন, রাসেল আমির, মোহাম্মদ আমিন, নার্গিস, ফেন্সিসহ আরো অনেকে।