আশুলিয়ায় যুবলীগ নেতার উদ্যোগে নগদ টাকাসহ মাস্ক, পেঁয়াজ ও আলু বিতরণ

Print Friendly, PDF & Email

হাসান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্তের সংখ্যা দিনের পর দিন বাড়ছে, কোনো ধরনের প্রতিষেধক না থাকায় প্রতিদিন বাড়ছে মৃত্যুর মিছিল। সতর্কতা, সচেতনতা ও পরিষ্কার থাকায় আপাতত এ ভাইরাস প্রতিরোধের একমাত্র কৌশল। এদিকে গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্ত হলেও এ দেশের জনগোষ্ঠীর বিশাল একটি অংশ এখনও অসচেতন রয়েছে।

এদিকে দেশকে বড় ধরনের ক্ষতির মুখ থেকে বাচাঁতে আজ থেকে সারাদেশ লকডাউন করেছে সরকার। ঠিক এমন সংকটাপূর্ণ সময়ে আশুলিয়ার যুবলীগ নেতা নাদিম মন্ডল বেশ কয়েকজন গরীব-অসহায় ও দরিদ্র মানুষের মাঝে মাস্ক, পেঁয়াজ, আলুসহ নগদ টাকা বিতরণ করেছে।

বৃহষ্পতিবার দুপুর ১১টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকার বিভিন্ন আড়তে আসা গরীব-অসহায় ও দরিদ্র মানুষের মাঝে মাস্ক, পেঁয়াজ ও আলুসহ নগদ টাকা বিতরণ করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা রেজাউল করিম মিলটন।

এ ব্যাপারে যুবলীগ নেতা নাদিম মন্ডল আশুলিয়া এক্সপ্রেসকে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে উদ্যোগ নেওয়ার জন্য আমরা করছি। যেহেতু লকডাউন চলছে তাই গরীব-অসহায় ও দরিদ্র মানুষের কথা চিন্তা করে কিছু মানুষের মাঝে মাস্ক, পিয়াজ, আলুসহ নগদ টাকা বিতরণ করেছি। সেই সাথে সমাজের বিত্তবানদেরকে অনুরোধ করবো দেশের এই সংকটাপূর্ণ সময়ে গরীব-অসহায় ও দরিদ্র মানুষের পাশে এসে দাড়ান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here