অবৈধ গ্যাস সংযোগ ব্যবহারের অভিযোগে ২ জনকে ৩ লাখ টাকা জরিমানা

Print Friendly, PDF & Email

হাসান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর অভিযানে ২ হাজার বাসাবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে। এই অভিযানে আনুমানিক ২ কিলোমিটার ব্যাপী অবৈধ বিতরণ লাইন তুলে ফেলা হয় এবং অবৈধ সংযোগ কাজে ব্যবহৃত রাইজার ও পাইপ খুলে জব্দ করা হয়েছে। এছাড়াও বাসাবাড়িতে অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার করার অভিযোগে ২জনকে ৩ লাখ টাকা জরিমানা করেছে গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ হারুন-অর-রশিদ।

বৃহষ্পতিবার গাজীপুরের কাশিমপুর থানাধীন লতিফপুর উত্তর পাড়া এলাকায় এই অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান পরিচালনা করা হয়।

জরিমানা কৃতরা হলেন- গাজীপুরের কাশিমপুর থানাধীন লতিফপুর মধ্যপাড়া এলাকার মৃত ফজর আলীর ছেলে নাসির উদ্দিন ও তার স্ত্রী মাফুজা।

সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড’র ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন- উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামান, উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, উপ-ব্যবস্থাপক আমিরুল ইসলাম, সহ-ব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান, সহ-প্রকৌশলী নাজমুল হান্নান নয়ন ও ঠিকাদার মোঃ মনির হোসেনসহ তিতাসের কারিগরি টিমের প্রায় ৮০ জন শ্রমিক।

অভিযানের ব্যাপারে আবু সাদাৎ মোহাম্মদ সায়েম জানান, কাশিমপুর থানার লতিফপুর উত্তার পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ সংযোগগুলি বিচ্ছিন্ন করা হয়েছে। এ সময় প্রায় ২ কিলোমিটার ব্যাপী অবৈধ বিতরণ লাইন তুলা ফেলা হয়েছে এবং আনুমানিক প্রায় ২ হাজার বাসাবাড়ীতে নেয়া অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

অভিযান চলাকালে ওই এলাকায় যেকোনো প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে কাশেমপুর থানার উপ-পরিদর্শক দিপঙ্কর ও আব্দুল আলিম এর নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here