হত্যা মামলা ডিটেকশন কারী হিসেবে ঢাকা জেলার শ্রেষ্ঠ এসআই হারুন অর রশিদ

Print Friendly, PDF & Email

হাসান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

ঢাকা জেলা পুলিশ প্রতি মাসে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তাদের পুরস্কৃত করে থাকেন। সেই ধারাবাহিকতায় ঢাকা জেলা থেকে ফেব্রুয়ারী মাসে হত্যা মামলা ডিটেকশনকারী ও অন্যান্য মামলায় বিশেষ ভূমিকা পালন করায়, আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদকে ফেব্রুয়ারী মাসের সেরা হত্যা মামলা ডিটেকশনকারী কর্মকর্তা হিসেবে পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও ঢাকা জেলায় কর্মরত অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সদস্যদের বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা প্রদান করেন পুলিশ সুপার।

মঙ্গলবার বিকেলে ঢাকার ঐতিহ্যবাহী মিল ব্যারাক পুলিশ লাইন্সে ঢাকা জেলা পুলিশ আয়োজিত মাসিক কল্যাণ ও অপরাধ সভায় তাকে ক্রেস্ট ও সম্মাননা সনদ তুলে দেন ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন সরদার বিপিএম (সেবা) পিপিএম।

পুরস্কারে ভূষিত হয়ে হারুন-অর-রশিদ বলেন, ঢাকা জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় হত্যার মামলারসহ নানা মামলার তদন্ত্য অনুসরণ করে নিরন্তর ভাবে কাজ করে যাচ্ছেন জেলার পুলিশ সদস্যরা। তাকে জেলার শ্রেষ্ঠ এই পুরস্কারে ভূষিত করায় তিনি পুলিশের উর্ধ্বতন কর্মকতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তার এই সম্মাননা ভবিষ্যতেও মাদক উদ্ধার, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন সহ বিভিন্ন অপরাধীদের আইনের আওতায় আনতে আরো বেশি অনুপ্রাণিত করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) শরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুম আহমেদ ভূইয়া, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার নাসিম রনি, সহকারী পুলিশ সুপার (শিল্পাঞ্চল) তাহমিদুল ইসলাম কর্মকর্তাগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here