ছিনতাইকারীর কবলে আশুলিয়া এক্সপ্রেস’র সম্পাদক

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া:

আশুলিয়ায় ছিনতাইয়ের শিকার হয়েছেন সাংবাদিক লোকমান হোসেন চৌধুরী খোকা। এসময় তার কাছে থাকা নগদ টাকাসহ দুটি স্মার্ট ফোন ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।

রোববার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আশুলিয়া থানায় এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। এর আগে (১৫ ফেব্রুয়ারি) রাত ২টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকায় তিনি ছিনতাইয়ের শিকার হন।

ছিনতাইয়ের শিকার সাংবাদিক লোকমান হোসেন চৌধুরী খোকা দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার আশুলিয়া প্রতিনিধি, আশুলিয়া এক্সপ্রেস এর সম্পাদক ও আশুলিয়া প্রেসক্লাবের দুইবারের সাবেক সাংগঠনিক সম্পাদক। এছাড়াও তিনি সাভারস্থ বৃহত্তর কমিল্লাহ সমবায় সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, সাংবাদিক লোকমান হোসেন চৌধুরী খোকা ইতালি ফেরত তার চাচাতো ভাই কামাল হোসেন চৌধুরীকে নিয়ে রাতে বাসায় ফিরছিলেন। তাকে নিয়ে রিকশা যোগে বাসায় ফেরার পথে আশুলিয়ার উত্তর গাজিরচটের আনারকলি মোড়ে পৌঁছালে সাদা রংয়ের একটি প্রোবক্স গাড়ি তাদের গতিরোধ করে। পরে গাড়ি থেকে ৫ জন অজ্ঞাত ছিনতাইকারী দেশীয় ধারালো অস্ত্র ঠেকিয়ে তাদের কাছে থাকা ৪৩ হাজার ৫০০ টাকা মূল্যের ২টি স্যামসাং স্মার্ট ফোন, ২টি ক্রেডিট কার্ড ও নগদ ২২ হাজার ৮০০ টাকা ছিনিয়ে নিয়ে ওই গাড়িযোগে বাইপাইলের দিকে পালিয়ে যায়।

এব্যাপারে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) রিজাউল হক দিপু বলেন, এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here