আশুলিয়ায় এমএলএম প্রতারক পলাশ আটক

Print Friendly, PDF & Email

হাসান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক

আশুলিয়ায় চাকরী নিয়ে প্রতারণনার অভিযোগে মামুন চৌধুরী পলাশ নামের এক এমএলএম প্রতারককে আটক করেছে পুলিশ। আটক পলাশের বিরুদ্ধে আশুলিয়া থানায় প্রতারণার একাধিক অভিযোগ ও মামলা রয়েছে।

মঙ্গলবার দুপুর ১টার দিকে আশুলিয়ার জামগড়া এলাকার একটি অফিস থেকে তাকে আটক করে পুলিশ।

আটক পলাশ আশুলিয়ার দক্ষিণ গাজিরচট আড়িয়ারার মোড় এলাকার রুহুল আমিন এর ছেলে। সে আশুলিয়ার গাজিরচট বগাবাড়ী এলাকায় এ এন্ড ট্রেড কর্পোরেশন লিঃ নামের একটি এমএলএম কোম্পানী খুলে মানুষের সাথে প্রতারণার আশ্রয় নিতো।

পুলিশ জানায়, মামুন চৌধুরী পলাশ র্দীঘদিন যাবৎ কিছু ইলেক্টোনিক্স পণ্য বিক্রি ও বীমার কথা বলে সাধারণ মানুষের সাথে প্রতারণার ফাঁদ পেতে টাকা হাতিয়ে নিচ্ছে।

প্রতারণার স্বীকার রফিকুল ইসলাম বলেন, আমাকে চাকরী দিবে বলে ফরম বাবদ ৫৫০ টাকা নিয়েছে, পরে বীমার কথা বলে আরো ৭ হজার টাকা নেয়। সর্বমোট তারা ৭ হাজার ৫শত ৫০টাকা নিয়েছে। শুধু আমার নিকট হতে নয় এ রকম আরো ২০-২৫ এর কাছ থেকে নিয়েছে বলে আমার জানা আছে।

এ ব্যাপারে আশুলিয়া থানার এসআই শামিউল জানান, প্রতারণার শিকার এক ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। এছাড়াও আটক পলাশের বিরুদ্ধে আগেরও একটি প্রতারণা মামলা রয়েছে।

অন্যদিকে পলাশ ওরফে মামুন চৌধুরী নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে তার ব্যবহিত মটরসাইকেল এর সামনেও সাংবাদিক লেখা স্টিকার লাগিয়ে তার এলাকায় দাপিয়ে বেড়াচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here