পুলিশে নিয়োগ সচ্ছতা সর্বমহলে প্রশংসিত; আইজিপি

Print Friendly, PDF & Email

হাসান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ পুলিশ বাহিনীতে সাম্প্রতিক নিয়োগ, পদায়ন ও পদোন্নতির ক্ষেত্রে সচ্ছতা সর্বমহলে প্রশংসিত হয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশে পুলিশের মহা-পরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

রোববার (৯ ফেব্রুয়ারি) দুপুরে আশুলিয়ার শ্রীপুর এলাকায় শিল্প পুলিশ-১ এর পুলিশ ব্যারাক ও অস্ত্রাগার ভবন উদ্বোধনী অনুষ্ঠানে যোগদিয়ে তার দেওয়া বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় আইজিপি বলেন, শিল্প সেক্টরে শিল্প পুলিশের হস্তক্ষেপে বিরোধ নিষ্পত্তির মাধ্যমে উৎপাদনমুখী পরিবেশ বজায় রাখার কারনে মামলার সংখ্যা হ্রাস পাচ্ছে। পোশাক কারখানাগুলোতে শিল্প পুলিশের নিরাপত্তার কারনে অর্থনীতি অনেক দুর এগিয়ে গেছে।

তিনি আরও বলেন, শিল্প পুলিশের জনবল বৃদ্ধির জন্য প্রস্তাব করা হয়েছে, শিঘ্রই এ প্রস্তাব অনুমোদন পাবো বলে আমরা আশাবাদি। মুজিব বর্ষের অঙ্গীকার নিয়ে পুলিশ বাহিনী গড়ে তোলা হবে উল্লেখ করে তিনি আরও বলেন পুলিশ জগনের বন্ধু পুলিশ সবসময় দেশের কল্যাণে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে যোগদিয়ে প্যারেড ও কুচকাওয়াজ পরিদর্শন শেষে আইজিপি শিল্প পুলিশ-১ এর পুলিশ ব্যারাক ও অস্ত্রাগার ভবন উদ্বোধন এবং বৃক্ষরোপন করেন।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, শিল্প পুলিশের অতিরিক্ত আইজিপি আব্দুস সালাম, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, শিল্প পুলিশ-১ এর পুলিশ সুপার সানা শামিমুর রহমানসহ পুলিশের বিভিন্ন উর্ধ্বতন কর্মকর্তা। এছাড়াও সাভার ও আশুলিয়ার বিভিন্ন পোশাক কারখানার মালিকগণ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here