আশুলিয়ায় জোড় পূর্বক আড়ৎ দখলের চেষ্টা

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া:

আশুলিয়ায় মাকসুদা বেগম নামের এক নারীর বিরুদ্ধে জোড় পূর্বক আড়ৎ এর টাকা উত্তোলনের অভিযোগ উঠেছে। এ সময় ওই নারীর অকথ্য গালাগালিতে ক্ষিপ্ত হয়ে ব্যবসায়ী ও ক্রেতারা তার উপর হামলা চালায়। এ ঘটনায় ওই নারী আহত হয়।

বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকার একটি কাঁচামাল ও ফলের আড়ৎে এ ঘটনা।

ওই আড়ৎ’র ব্যবসায়ী হান্নান জানান, মঙ্গলবার সকালে মাকসুদা বেগম আড়ৎে এসে সবার নিকট দোকানের ভাড়া দাবি করে। দোকানে ভাড়া তাকে না দিলে মার্কেট হতে বের করে দিবে বলে হুমকি দেয়। এরপরে বুধবার সকালে ওই নারী দোকানে এসে ভাড়ার জন্য সবাইকে চাপ প্রয়োগ করে। ভাড়া টাকা না দিলে সবাইকে অকথ্য ভাষায় গালি গালাজ করে। এ সময়ওই নারী দোকনদারদের মালামাল লাথি মেরে ফেলে দেয়। এছাড়াও আগত পাইকারী ক্রেতাদেরকেও হুমকি ধামকি দিতে থাকে। পরে তার গালাগালিতে ক্ষিপ্ত হয়ে ব্যবসায়ী ও ক্রেতারা তার উপর হামলা চালায়।

ওই আড়ৎ’র অন্য ব্যবসায়ী তোতা মিয়া জানান, বুধবার সকালে ওই নারী আমার দোকানে ঢুকে বলে আজ থেকে আমার লোকজনকে ভাড়া দিবি। ভাড়া মার্কেট কর্তৃপক্ষকে দিয়ে দিয়েছি, আপনি তো মার্কেটের মালিক না, বললে তিনি আমার মালামাল লাথি মেরে ফেলে দেয় এবং সে আমার মা-বোন নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

এ সময় তিনি আরও বলেন, আমি ওই নারীকে জানিয়েছি আপু আপনি মার্কেট এর মালিক কিংবা কর্তৃপক্ষের সাথে বুঝেন, কেন এসে আমাদের ব্যবসায় ডিস্টাব করেন। এ কথা বলার সাথে সাথে আমাকে মারতে আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here