সাভারে ছাগলবাহী ট্রাক পুকুরে পড়ে নিহত ২

Print Friendly, PDF & Email

হাসান ভূঁইয়া, সাভার:

সাভারে ছাগল বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে ট্রাকের হেলাপার ও ছাগল ব্যবসায়ী নিহত হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। উদ্ধার করা হয়েছে দুর্ঘটনাকবলিত ট্রাক ও মরে যাওয়া ছাগল গুলোও। এ ঘটনায় ট্রাক চালক আহত হয়েছে।

শুক্রবার (২৭ ডিসেম্বর) সকালে সাভারের জোরপুল এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাতে জয়পুরহাট থেকে ছাগল বোঝাই করে একটি ট্রাক রাজধানীর গাবতলীর উদ্দেশ্যে রওনা করে। সকালে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের জোরপুল এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি পুকুরে পড়ে যায়। এতে করে ঘটনাস্থলেই ট্রাকের হেলপার ও ছাগল ব্যবসায়ী নিহত হয়। সেই সাথে ট্রাকে থাকা সবগুলো ছাগল মারা যায়।

এ ব্যাপারে সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ জানান, শুক্রবার সকালে ছাগল বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পরে যাওয়ার খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে পুকুর থেকে ট্রাকের হেলপার ও এক ছাগলের বেপারীর মরদেহ উদ্ধার করে। এসময় ট্রাকের চালককে আহত অবস্থায় উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে দুর্ঘটনাকবলিত ট্রাক ও এতে থাকা প্রায় দেড় শতাধিক ছাগল মৃত অবস্থায় উদ্ধার করা হয় বলেও জানায় ফায়ার সার্ভিস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here