আন্দোলনে ব্যার্থ বিএনপি নেতারা- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

Print Friendly, PDF & Email

হাসান ভূঁইয়া, সাভার:

আন্দোলনে ব্যার্থ হয়ে বিএনপি নেতারা কর্মীদের চাঙ্গা করতে মাঝে মাঝে সরকার পতনের হুশিয়ারি দেন বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

রোববার দুপুরে সাভারের শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট এ যুবকদের ক্ষমতায়ন শিক্ষা ও প্রশিক্ষণ কার্যক্রমের কর্মশালায় যোগ দিয়ে তিনি একথা বলেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এসময় আরও বলেন বিএনপি দল এখন ভেঙ্গে চুরমার হয়ে গেছে, তাদের পায়ের তলায় মাটি নেই, তারা এখন কর্মী শুণ্য হয়ে গেছে।

তিনি আরও বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষতার মাধ্যমে হয়েছে, এই নির্বাচন কমিশনার অত্যন্ত শক্তিশালী, ভবিষৎতে নির্বাচন কমিশনকে যদি আরও শক্তিশালী করতে হয়, তা করা হবে।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী তিনি আরও বলেন, আওয়ামী লীগে শেখ হাসিনার বিকল্প এখনও কেউ তৈরি হয়নি, প্রধানমন্ত্রী যে ভাবে দলকে সুসংগঠিত করেছে তাতে আওয়ামী লীগ অনেক ঐক্যবন্ধ দল, এই দলে অনেক নেতা ও কর্মী রয়েছে। দলকে আরও চাঙ্গা করতে অনেক পদক্ষেপ হাতে নেওয়া হয়েছে বলেও বলেন তিনি।

এ কর্মশালায় অন্যাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আখতার হোসেন, জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.ফারজানা ইসলাম, শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট এর মহাপরিচালক আনোয়ারুল ইসলাম সরকারসহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here