আশুলিয়ায় হ্যাপি জেনারেল হাসপাতালের উদ্যোগে ফ্রি চিকিৎসা ও ওষুধ বিতরণ

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া:

আশুলিয়ায় মহান বিজয় দিবস উপলক্ষ্যে চিকিৎসা ক্যাম্প করে জনসাধারনের মাঝে ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করেছে হ্যাপি জেনারেল হাসপাতাল।

সোমবার দিনব্যাপী আশুলিয়ার বগাবাড়ি বাজার এলাকায় হ্যাপি জেনারেল হাসপাতালের সামনে হাসপাতালের চেয়ারম্যান ডাক্তার রাশিদা বিনতে রিয়াজ হ্যাপি উপস্থিত থেকে এ চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করেন।

এই সময় আরো চিকিৎসা সেবা প্রদান করেন, মেডেসিন বিশেষজ্ঞ ডাক্তার নাজমুল শাহ, ডা. জাহিদ হাসান, আব্দুল্লাহ আল মামুন ও মনিরা রহমানসহ হাসপাতালের নার্স ও স্টাফগণ।

এ অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুল ইসলাম, ম্যানেজার লেবুবুর রহমান লেবু, এডমিন ইনচার্জ কাদের, হিসাব রক্ষক নজরুল ইসলাম, মার্কেটিং ম্যানেজার স্বপন ও বশির আহমেদ।

অনুষ্ঠানে ফ্রি চিকিৎসা নিতে আসা সুমি জানান, আমি এর আগেও হ্যাপি ম্যাডামের ফ্রি চিকিৎসা ক্যাম্পে এসে ফ্রি চিকিৎসা নিয়ে ছিলাম, তাই আজকে শুনা মাত্রই ছুটে এসেছি। আমি আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ যেন হ্যাপি ম্যাডামের দীর্ঘ হায়াত দান করেন।

হাসপাতালের চেয়ারম্যান ডাক্তার রাশিদা বিনতে রিয়াজ হ্যাপি জানান, আমরা জনসাধারনের কথা চিন্তা করে মাঝে মাঝেই এ ধরণের ফ্রি ক্যাম্প করে থাকি এবং আগামীতেও এ ধরনের কার্যক্রম অব্যহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here